whatsapp channel

সূর্য-দীপার সমস্যার খেসারত দিচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’, মুখ খুললেন দিব্যজ্যোতি

গত এক মাস ধরেই স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh) ও দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta)-র মনোমালিন্যের কথা স্টুডিওপাড়ায় চর্চিত হচ্ছিল। এমনকি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও তাঁরা একে অপরের সাথে ছবি তুলতে প্রস্তুত ছিলেন…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

গত এক মাস ধরেই স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh) ও দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta)-র মনোমালিন্যের কথা স্টুডিওপাড়ায় চর্চিত হচ্ছিল। এমনকি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও তাঁরা একে অপরের সাথে ছবি তুলতে প্রস্তুত ছিলেন না বলে জানা গিয়েছে। কিন্তু স্বস্তিকা এই ঘটনার কথা অবলীলায় উড়িয়ে দিয়ে বলেছিলেন, তাঁর সাথে দিব্যজ্যোতির কোনো সমস্যাই তৈরি হয়নি। বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’-র দৌলতে সূর্য ও দীপা নামেই পরিচিত তাঁরা। সম্ভবতঃ এতদিন ধারাবাহিকের টিআরপির কথা ভেবেই মুখ খোলেননি স্বস্তিকা। তবে রেয়াত করলেন না দিব্যজ্যোতি।

Advertisements

তাঁর সাথে স্বস্তিকা সমস্যা প্রসঙ্গে দিব্যজ্যোতি জানালেন, বন্ধুদের মধ্যে আড়ি-ভাব হয়েই থাকে। ঝামেলা হলে তা ঠিক হয়ে যাওয়ার আশ্বাস দিলেন তিনি। এমনকি সোশ্যাল মিডিয়াতেও একে অপরকে আনফলো করেছেন দিব্যজ্যোতি ও স্বস্তিকা। কিন্তু এই প্রসঙ্গে কিছু বলতে চাইলেন না পর্দার সূর্য। অপরদিকে দিব্যজ্যোতি ও স্বস্তিকা সোশ্যাল মিডিয়ায় একে অপরকে আনফলো করার পর প্রকাশ্যে আসা টিআরপি চার্টে ‘অনুরাগের ছোঁয়া’ হারিয়েছে বেঙ্গল টপারের স্থান। প্রথম স্থান হারিয়ে এই ধারাবাহিক পৌঁছে গিয়েছে দ্বিতীয় স্থানে। অনেকের মতে, পর্দায় সূর্য ও দীপার রসায়নেও সমস্যা হচ্ছে।

Advertisements

এই প্রসঙ্গে বারবার উঠে আসছে জি বাংলার সদ্য শেষ হওয়া ধারাবাহিক ‘মিঠাই’-এর কথা। এই ধারাবাহিকের সেটেও মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র সাথে ধারাবাহিকের নায়ক সিদ্ধার্থ ওরফে আদৃত রায় (Adrit Ray)-এর অফস্ক্রিন সমস্যার জেরে প্রভাব পড়েছিল ‘মিঠাই’-এর উপর। এই ধারাবাহিকটিও বেঙ্গল টপারের স্থান হারিয়েছিল। ধীরে ধীরে কমে গিয়েছিল ‘মিঠাই’-এর টিআরপি।

Advertisements

কিন্তু দিব্যজ্যোতি মনে করেন না, তাঁদের ব্যক্তিগত সমস্যার প্রভাব পড়তে পারে ‘অনুরাগের ছোঁয়া’-র উপর। তাঁর মতে, দর্শক মুখ ফিরিয়ে নেননি। ফলে বারবার এই সমস্যা নিয়ে কথা বলতে পছন্দ করছেন না দিব্যজ্যোতি।

Advertisements

whatsapp logo
Advertisements