whatsapp channel

দর্শকই শেষ কথা, প্রবল আপত্তিতে গল্পই বদলে গেল ‘কার কাছে কই মনের কথা’র

বাংলা সিরিয়ালের বিষয়বস্তু নিয়ে সমালোচনা কম হয় না। আবার দৈনন্দিন বিনোদনের জন্য সিরিয়াল দেখাও চাই। বর্তমানে যে কটি সিরিয়াল সম্প্রচারিত হচ্ছে, তাদের মধ্যে বিতর্কের দিক দিয়ে এগিয়ে রয়েছে 'কার কাছে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বাংলা সিরিয়ালের বিষয়বস্তু নিয়ে সমালোচনা কম হয় না। আবার দৈনন্দিন বিনোদনের জন্য সিরিয়াল দেখাও চাই। বর্তমানে যে কটি সিরিয়াল সম্প্রচারিত হচ্ছে, তাদের মধ্যে বিতর্কের দিক দিয়ে এগিয়ে রয়েছে ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha)। জি বাংলার এই ধারাবাহিক বিষয়বস্তুর জন্য শুরু থেকেই দর্শকদের নজরে উঠে এসেছিল। কিন্তু অতিরিক্ত কূটকাচালি দেখানোর জন্য কম সমালোচিতও হয়নি সিরিয়ালটি।

Advertisements

মধ্যবিত্ত পরিবারের মেয়ে শিমুল তার দাদাদের সংসারে থাকে মায়ের সঙ্গে। বোনকে বিদায় করতে অত্যাচারী শ্বশুরবাড়িতেই তাকে পাঠিয়ে দেয় দাদারা। সেখানে উঠতে বসতে স্বামী, শাশুড়ি, দেওরের মুখ ঝামটা শোনে সে। শুধু তাই নয়, প্রতি রাতে দাম্পত্য অধিকারের নামে শিমুলকে ভোগ করে যায় তার স্বামী। অত্যাচার সহ্য করতে করতে এক সময় রুখে দাঁড়ানোর শপথ নেয় শিমুল।

Advertisements

Advertisements

বাস্তব কাহিনি দেখালেও সিরিয়ালটি নিয়ে অনেকেই আপত্তি প্রকাশ করেছিলেন। অভিযোগ করেছিলেন, এতে সমাজে খারাপ প্রভাব পড়ছে। আর দর্শকদের সম্মিলিত অভিযোগে সাড়া দিয়েই এবার গল্প বদলাচ্ছে কার কাছে কই মনের কথা-র। বিগত কয়েক দিনের পর্বে দেখানো হয়েছে শিমুলের প্রাক্তন তাদের বাড়িতে আসায় স্ত্রীর চরিত্রের দিকে আঙুল তোলে পরাগ। পালটা স্বামী আর দেওরকে আচ্ছা করে টাইট দেয় শিমুল। কিন্তু তার শাশুড়ির মনের পরিবর্তন লক্ষণীয় ভাবে চোখে পড়েছে দর্শকদের।

Advertisements

নিজের সময়কার অত্যাচারের কথা শিমুলকে খুলে বলেছেন তিনি। পাশাপাশি এও স্বীকার করেছেন যে শিমুল ভালো মেয়ে তা তিনি জানেন। শুধু ছেলেদের সংসারে থাকতে হয় বলে তা স্বীকার করতে পারেন না। এবার নতুন প্রোমোতে শিমুল আর তার শাশুড়িকে একসঙ্গে ঘুড়ি ওড়াতে দেখা যাবে। শাশুড়ি মাকে জড়িয়ে ধরে সে ‘তুমি’ বলে ফেললে তিনিও বলেন, শাশুড়িকে তুমি বলেছো। আর আপনি বলা যাবে না। এই নতুন প্রোমো বেশ মন ছুঁয়েছে দর্শকদের। কূটকাচালি একটু কমুক, এমনটাই প্রার্থনা দর্শকদের।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই