Hoop PlusTollywood

মাত্র ২৯ বয়সে কোটি কোটি টাকার মালিক এই দক্ষিণী অভিনেত্রী

দক্ষিণ ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রির তারকাদের মধ্যে অন্যতম স্থান দখল করেছেন সাই পল্লবী (sai pallavi)। সাই রীতিমত টেক্কা দিচ্ছেন অনুষ্কা শেঠি (Anushka shetty), তমন্না ভাটিয়া (Tamanna bhatiya), কাজল আগরওয়াল(kajal agarwal)-দের।

সাইয়ের প্রথম ফিল্ম ‘প্রেমাম’ যথেষ্ট হিট হয়েছিল। তারপর আর সাইকে পিছন ফিরে তাকাতে হয়নি। পরপর তাঁর কয়েকটি ফিল্ম সুপারহিট হয়, যেগুলি হল ‘ফিদা’, ‘কারু’, ‘মারি টু’, ‘কালি’। এই মুহূর্তে সাইয়ের পারিশ্রমিক 2 কোটি টাকা। ‘দি নেট ওর্থ’ পোর্টালের প্রতিবেদন অনুসারে, 2020 সালে সাইয়ের মোট সম্পদের পরিমাণ ছিল 4 মিলিয়ন ডলার বা চৌত্রিশ কোটি টাকা। বছরে সাইয়ের আয় পাঁচ থেকে সাত কোটি টাকা। তবে বিভিন্ন ব‍্র‍্যান্ড এনডোর্সমেন্ট করা সত্ত্বেও ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপনে কাজ করতে চাননি সাই। তাঁর মনে হয়েছে, এই ধরনের বিজ্ঞাপন অনৈতিক।

তামিলনাড়ুর নীলগিরি হিলসের মেয়ে সাই জর্জিয়ার মেডিক্যাল ইউনিভার্সিটি থেকে কার্ডিওলজি নিয়ে পড়াশোনা করার পর ভারতে ফিরে আসেন। প্রথম থেকেই অভিনয়ের প্রতি ঝোঁক ছিল তাঁর। তামিল ফিল্মে ছোট চরিত্রে অভিনয় করার পর বড় সুযোগ আসে ‘প্রেমাম’ ফিল্মের মাধ্যমে। সাইয়ের শেষ মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘পাতা কাধাইগাল’। এছাড়াও ‘লাভ স্টোরি’ ও ‘ভিরাতা পারভাম’ নামে দুটি তেলেগু ফিল্মের শুটিং শেষ করেছেন সাই। এর পাশাপাশি চলছে ‘শ‍্যাম সিংহরায়’ ফিল্মের কাজ।

মা-বাবার সঙ্গে তামিলনাড়ুর কোয়েম্বাটোরে একটি সুন্দর বাংলোতে থাকেন সাই যার চারপাশ বাগান দিয়ে ঘেরা। এছাড়াও নীলগিরি জেলার কোটাগিরিতেও তাঁর একটি বাড়ি রয়েছে। সাইয়ের সংগ্রহে রয়েছে অডি কিউ থ্রি, মারুতি সুইফটসহ বেশ কয়েকটি গাড়ি।

Related Articles