Bengali SerialHoop Plus

Adrit Roy: অনস্ক্রিন দিদি কৌশাম্বীর সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক নিয়ে এই প্রথম মুখ খুললেন আদৃত

জি বাংলার ‘মিঠাই’ সিরিয়ালের দৌলতে এই নায়ক সিড অর্থাৎ সিদ্ধার্থ অভিনেতা আদৃত রায়কে কে চেনেন! কখনো উচ্ছে বাবু কখনো আবার রকি দা রকস্টার আদৃতের বিভিন্ন লুকে মুগ্ধ সকলে। বাংলার অসংখ্য তরুণীর বং ক্রাশ তিনি। তবে এ বছরের শুরুতেই তার জন্য একটি অনভিপ্রেত ঘটনা ঘটে যায়। দীর্ঘ ১০ বছরের প্রেমিকা সুপ্রিয়া আচমকাই অন্য আরেকজনের সঙ্গে গাঁটছড়া বাঁধা পড়ে গিয়েছেন। আরে এতেই মন ভেঙে যায় অসংখ্য আদৃতের ভক্তদের।

কেটে গিয়েছে অনেকটা সময়। তারপর আদৃতের বিচ্ছেদের খবর এক্কেবারে ভুলিয়ে দিয়েছিল তার নতুন প্রেমের গুঞ্জন। টলিপাড়ার অন্দরে রটে গিয়েছিল উচ্ছেবাবু প্রেম করছেন ‘মিঠাই’ ধারাবাহিকেই তার দিদিয়ার চরিত্রে অভিনয় করা কৌশাম্বি চক্রবর্তীর সঙ্গে।

ছোটপর্দার লাভ গুরু রাজীব কুমারের বউ নাকি উচ্ছে বাবুর রিয়েল লাইফ গার্লফ্রেন্ড। মিঠাইয়ের সেটেই তারা একে অপরের প্রেমে পড়েন। বলাই বাহুল্য, সবটাই ছিল রটনা কেননা এর আগে পর্যন্তও এই বিষয়ে মুখ খুলতে দেখা যায়নি দুই তারকার কাউকেই।

তাদের সম্পর্ক নিয়ে নানা মিডিয়ায় নানা জলঘোলা হয়েছে এর আগে। তবে কোনদিনও এই বিষয়ে তাদের মুখ খুলতে দেখা যায়নি। তবে এবার আর চুপ রইলেন না আদৃত। সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ পোস্ট করে দীর্ঘ নীরবতা ভাঙলেন তিনি। শুক্রবার তিনি সোশ্যাল মিডিয়ায়, একটি পোস্ট শেয়ার করে দীর্ঘদিনের জল্পনার অবসান ঘটালেন। কৌশাম্বীর সঙ্গে একটি ছবি শেয়ার করলেন তিনি, আর ছবির ক্যাপশনে বড় বড় করে তিনি লিখে দিয়েছেন তারা কেবলই ‘বেস্ট ফ্রেন্ড’।

স্পষ্ট ভাষাতে তিনি নেট মাধ্যমে সকলের সামনে কৌশাম্বী এবং তার সম্পর্কের গুঞ্জন কে উড়িয়ে দিয়ে পরিষ্কার বলেন,  “দুটো মানুষ যারা কারোর বিষয়ে নাক গলায়না, তবুও লোকের কাজ আমাদের নিয়ে বলা, আর আমাদের কাজ আমাদের মতো বিন্দাস চলা। বেস্টফ্রেন্ডের সাথে”। কিন্তু যা রটে তার কিছুটা তো বটেই। তাই অভিনেতার এই পোষ্টে এখনও অনেকে আশঙ্কা প্রকাশ করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Adrit Roy (@roy_adrit_)