whatsapp channel

ঠাকুমার কোলে আদর খাচ্ছে ছোট্ট ইউভান, একরত্তি খুদের আদরমাখা ছবি দিলেন রাজ

রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলীর একমাত্র পুত্রসন্তান ইউভান। ২০২০ সালে ১২ সেপ্টেম্বর জন্মগ্রহণ করে ছোট্ট ইউভান। করোনা আবহে ইউভানের জন্ম রাজের পরিবারে নিয়ে এসেছে একঝুড়ি খুশির হাওয়া।  ইউভানের জন্মের আগে…

Avatar

HoopHaap Digital Media

রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলীর একমাত্র পুত্রসন্তান ইউভান। ২০২০ সালে ১২ সেপ্টেম্বর জন্মগ্রহণ করে ছোট্ট ইউভান। করোনা আবহে ইউভানের জন্ম রাজের পরিবারে নিয়ে এসেছে একঝুড়ি খুশির হাওয়া।  ইউভানের জন্মের আগে রাজের পরিবারকে যেতে হয়েছে এক কঠিন বিপর্যয়ের মধ্যে দিয়ে। করোনা পরিবেশে কোভিড আক্রান্ত  হওয়ার ফলে কার্ডিয়াক অ্যারেস্ট হয়ে মারা যান রাজ চক্রবর্তীর বাবা।  এইসময় টলিপাড়ার অনেকে রাজকে টুইট করে মন শক্ত করার পরামর্শ দেন। সেইসময় রাজের পরিবারের সবাই মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। এমনকি শুভশ্রীর প্রেগনেন্সির সময়ে শুভশ্রীকে একা রেখে রাজের পরিবারকে কিছুদিন তাঁদের কোয়ারেন্টিনে থাকতে হয়েছে। এই ঘটনার কিছু দিন পরেই ১১ই সেপ্টেম্বর জন্ম হয় ইউভানের।  এরপর রাজের পরিবার সব কিছু ভুলে ইউভানকে নিয়ে নতুন করে শুরু করেন।

ইউভান তার ঠাকুমা অর্থাৎ রাজের মাকেও শোক ভুলতে অনেকটা সাহায্য করে। ঠাকুমা আর নাতির জুটি হিট। ঠাকুমা নাতিকে পেয়ে ছেলে আর বৌমাকে ভুলে গিয়েছে। এই নিয়ে ছেলে রাজ চক্রবর্তী দুঃখপ্রকাশ করেছেন। একবার রাজ তাঁর মায়ের সঙ্গে ইউভানের একটি ছবি শেয়ার করে বলেই ফেললেন, এবার তাঁর ভাগের আদরটা ইউভানের দখলে চলে গেলো। ইউভান ঠাকুমা ছাড়াও বাবা মায়ের ও নয়নের মনি। এখন শুভশ্রী আর রাজের দিন রাত্রি কাটে ছোট্ট ইউভানকে নিয়ে।

দেখতে দেখতে অনেকটা সময় পেরিয়ে গিয়েছে। সম্প্রতি ছোট্ট ইউভান ৫ মাসে পা দিয়েছে। এখন অনেকটাই বড়ো হয়ে গিয়েছে রাজপুত্র। মা বাবার থেকে ইউভান এখন সোশ্যাল মিডিয়ার হট কেক হয়ে উঠেছে। আর পাঁচ মাসের আনন্দে অভিনেত্রী শুভশ্রী ছেলের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন। মায়ের মতোই ছবি তুলতে খুব ভালোবাসে ইউভান। এই একরত্তির এখন থেকেই ক্যামেরা বড়ো প্রিয়। সেই সব লেন্সবন্দী মুহূর্ত বাবা মা সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে ভোলেননা। নেটদুনিয়া থেকে ছেলেকে দূরে রাখা নয়, বরং অনুরাগীদের ভালোবাসাতেই বড়ো হচ্ছে ছোট্ট ইউভান।

আজ সরস্বতী পুজো। তাই সক্কাল সক্কাল পুজোর আগে ছোট্ট ইউভান নিজের ঠাকুমার আদর খেতে শুরু করে দিয়েছেন। ঘুম থেকে উঠেই প্রিয় ঠাকুমার কোলে নিজের জায়গা করে নিয়েছেন আদুরে সিম্বা। আর সেই মুহূর্ত লেন্সবন্দী করলেন বাবা রাজ চক্রবর্তী। সাদা চকোলেট চেক কাট জামা আর সাদা ফুল প্যান্ট পড়েই ঠাকুমার আদর খেলেন। আর ক্যপশানে লিখলেন, “ভেরি ভেরি গুড মর্নিং” অর্থাৎ শুভ সকাল। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media