BollywoodHoop Plus

একই মঞ্চে নোরা-মাধুরী, হিন্দি গানে কোমর দুলিয়ে ভাইরাল দুই জনপ্রিয় অভিনেত্রী

৯০ দশক থেকে বলিউডে যে নিজের নাচে তাক লাগিয়ে দিয়েছেন সে আর কেউ না মাধুরী দীক্ষিত। ক্লাসিকাল হোক কিংবা ওয়েস্টার্ন সবেতেই তিনি একশো তে একশো। নাচ ও অভিনয় দক্ষতার জোরে নিজের একেবারে আলাদা পরিচয় গড়ে তুলেছিলেন মাধুরী । ১৯৮৮ সালে মুক্তি পেয়েছিল ‘তেজাব’, এর এক দুই তিন এখনো বহু ভক্তের মনে রাজ করছেন। এরপর অভিনেত্রীর একাধিক সিনেমার সাথে নানান নাচের ভিডিও দেখলে বহু অনুরাগী আজ নেচে ওঠেন। বয়স ৫৩ অভিনেত্রীর তবে গ্ল্যামার অভিনেত্রীর এখনো ঠিক আগের মতো আছে।

স্বামী সন্তানের সাথে সাথে মন দিয়ে সিনেমা আর রিয়ালিটি শোয়ের নানান কাজে নিজেকে ব্যস্ত রেখেছেন মাধুরী। আর মাঝে মাঝে নিজের নাচের নানান তালিম নিয়ে বেশ কিছু ভিডিও শেয়ার করেই থাকেন অভিনেত্রী। নেটফ্লিক্সের একটি ওয়েবসিরিজে কাজ করছেন তিনি। মাধুরী দীক্ষিতের ওয়েব সিরিজের নাম ‘‌ফাইন্ডিং অনামিকা’‌। মাধুরী ছাড়াও এখানে দেখা যাবে সঞ্জয় কাপুর, মানব কউলকে। বিজয় নাম্বিয়ার ও করিশমা কোহলি পরিচালনায় তৈরি হচ্ছে এই ওয়েব সিরিজ। ‘কলঙ্ক’ সিনেমার পর আবার সঞ্জয় কাপুরের সাথে ধক ধক গার্ল শ্যুটিং শুরু করবেন। এছাড়া কালারস এর ডান্স দিওয়ানে সিজন ৩-তে বিচারকের ভূমিকায় দেখা গিয়েছে মাধুরি দিক্ষীত।

নোরা ফাতেহি। ভারতীয় নয় ইনি হলেন আরবী কন্যা। চোখে অনেক স্বপ্ন নিয়ে বলি ইন্ড্রাস্টিতে পা রাখেন। ২০১৭ সালে, হার্ডি সান্ধুর একটি মিউজিক ভিডিও “নাহ”-এ দিয়ে বলিউডে অভিষেক করেন। প্রথমে এই মেয়ের সেভাবে খ্যাতি না হলেও ধীরে ধীরে পারফেক্ট নাচ আর পারফেক্ট মুভস এর জন্য পাকাপোক্ত জায়গা করেন এই আইটেম গার্ল। রোয়ার, টাইগার অফ সুন্দরবনস’ ছবির মাধ্যমে নোরা দর্শকদের মন জয় করে নিয়েছেন। জন আব্রাহাম অভিনীত ‘সত্যমেব জয়তে’ ফিল্মে ‘দিলবর’ গানটি আইটেম ডান্সের পর নোরার ভাগ্য পুরোপুরি পাল্টে যায়। এখন অভিনেত্রী দিলবর গার্ল হিসেবে পরিচিতি লাভ করেছেন।

নোরা এখন বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীদের থেকে কিছু কম নয়। এবার মাধুরী আর নোরা একই ফ্রেমে বন্দী হলেন। না না কোনো ফটোশুট নেই। নাচের শোয়ে দুজনে ঠুমকা লাগালেন। ‘মেরা পিয়া ঘার আয়া ও রাম জী’ গানে তুমুল নাচলেন। একজন গোলাপি লেহেঙ্গা তো অন্যজন সাদা গ্রাউনে হাসিমুখে নাচলেন। সম্প্রতি কালারস এর ডান্স দিওয়ানে সিজন ৩-তে অতিথী হাজির হন অভিনেত্রী৷ এরপর অনুগামীরা এদের একসাথে দেখে প্রশংসায় পঞ্চমুখ। এই ভিডিও মাধুরী দিক্ষিত নিজে শেয়ার করলেন। নেট দুনিয়ায় ভাইরাল হয় এই নাচের ভিডিও।

Related Articles