whatsapp channel

Suhana Khan: ভারতের বদলে নিজেকে নিউ ইয়র্কের বাসিন্দা মনে করেন শাহরুখ কন্যা সুহানা খান

শাহরুখ খান (Shahrukh Khan) চেয়েছিলেন, তাঁর কন্যা সুহানা খান (Suhana khan) ফিল্ম নিয়ে পড়াশোনা করে তবেই অভিনয়ে আসুন। তাঁর কথা মতোই সুহানা ফিল্ম নিয়ে পড়তে রওনা হয়েছিলেন নিউ ইয়র্ক। কিন্তু…

Avatar

HoopHaap Digital Media

শাহরুখ খান (Shahrukh Khan) চেয়েছিলেন, তাঁর কন্যা সুহানা খান (Suhana khan) ফিল্ম নিয়ে পড়াশোনা করে তবেই অভিনয়ে আসুন। তাঁর কথা মতোই সুহানা ফিল্ম নিয়ে পড়তে রওনা হয়েছিলেন নিউ ইয়র্ক। কিন্তু এবার পাকাপাকি ভাবে দেশে ফিরে আসছেন তিনি।

জোয়া আখতার (Zoya Akhtar)-এর পরিচালনায় ‘আর্চি’-তে ডেবিউ করতে চলেছেন সুহানা। এটি একটি কমিকস নির্ভর ছবি। বিখ্যাত কমিকস ‘আর্চি’-র উপর ভিত্তি করে ভারতের প্রেক্ষাপটে তৈরি হবে এই ফিল্মের কাহিনী। খুব শীঘ্রই শুরু হয়ে যাবে এই ফিল্মের শুটিং। ফলে সুহানাকে মুম্বইতে ফিরতেই হচ্ছে। তাঁর ফেরার আগাম ইঙ্গিত তিনি দিয়েছেন তাঁর একটি সাদা-কালো ইন্সটাগ্রাম পোস্টে। সুহানার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, একটি নির্মীয়মাণ বাড়ির নিচ দিয়ে যাচ্ছে একটি ট্রাক। তার গায়ে লেখা, নিউ ইয়র্ক ছাড়লেও তুমি নিউ ইয়র্কার থাকবে। সুহানার পোস্ট করা এই ছবির নিচে অনেকেই লিখেছেন, তাঁরা ভাবতে পারছেন না, সুহানা নিউ ইয়র্ক ছেড়ে চলে যাবেন। সুহানার এক বন্ধু তাঁকে আগামী জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। অপর এক বন্ধু বলেছেন,সুহানা জীবনে দারুণ কিছু করবেন।

এর আগে একটি সাক্ষাৎকারে সুহানা জানিয়েছেন, তিনি শৈশব থেকেই অভিনেত্রী হতে চেয়েছিলেন। তিনি যখন ছোট ছিলেন, তখন নানারকম অ্যাকসেন্টে কথা বলতেন। বিভিন্ন ভাব-ভঙ্গি করতেন। সুহানা তাঁর স্কুলে ‘,টেম্পেস্ট’ নাটকে ‘মিরান্ডা’-র চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন। তাঁর অভিনয় দেখে শাহরুখ ও গৌরী (Gauri Khan)-ও বুঝতে পেরেছিলেন, তিনি অভিনয় নিয়ে কতটা সিরিয়াস!

তবে তাঁর দাদা আরিয়ান খান (Aryan Khan) জানিয়েছেন, তিনি অভিনেতা হতে চান না, লেখক হতে চান, পরিচালক হতে চান। শাহরুখ নিজেও মনে করেন, আরিয়ানের মধ্যে অভিনেতা হওয়ার মতো এক্স ফ্যাক্টর নেই।

 

View this post on Instagram

 

A post shared by Suhana Khan (@suhanakhan2)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media