whatsapp channel

Swastika Dutta: শোভনের সঙ্গে বিচ্ছেদের পর স্বচ্ছ রাতপোশাকে কার অপেক্ষায় অভিনেত্রী স্বস্তিকা?

বর্তমানে স্বস্তিকা দত্ত (Swastika Dutta)জি বাংলার ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়া’-য় অভিনয় করছেন। এছাড়াও তাঁর হাতে রয়েছে একাধিক প্রোজেক্ট। একসময় স্বপ্ন দেখেছিলেন, প্রাক্তন প্রেমিক শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly)-এর সাথে আইনত বিবাহ…

Avatar

Nilanjana Pande

বর্তমানে স্বস্তিকা দত্ত (Swastika Dutta)জি বাংলার ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়া’-য় অভিনয় করছেন। এছাড়াও তাঁর হাতে রয়েছে একাধিক প্রোজেক্ট। একসময় স্বপ্ন দেখেছিলেন, প্রাক্তন প্রেমিক শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly)-এর সাথে আইনত বিবাহ সেরে মুম্বই যাওয়ার। কিন্তু কার্যতঃ তা ঘটেনি। সাম্প্রতিক কালে তাঁদের ব্রেক-আপ হয়ে গিয়েছে। বর্তমানে স্বস্তিকা কেরিয়ারের প্রতি ফোকাসড। সম্প্রতি একটি অনলাইন পোর্টালের ভার্চুয়াল পেজ থেকে তাঁর একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এই অনলাইন পোর্টালটি বিনোদন জগতের সাথে যুক্ত খবর পরিবেশনই নয়, নিজেদের ভার্চুয়াল পেজে শেয়ার করে নেয় কূশীলবদের বিভিন্ন ফটোশুটের ঝলক। একই ভাবে স্বস্তিকার একটি ফটোশুটের কয়েক ঝলক নায়িকার অনুরাগীদের সাথে ভাগ করে নিয়েছে তারা। ভাইরাল হওয়া ছবিতে স্বস্তিকার পরনে রয়েছে অফ হোয়াইট রঙের লেসের তৈরি বেবি ডল নাইট ড্রেস। লেসের মাধ্যমে নাইট ড্রেস জুড়ে ফুটিয়ে তোলা হয়েছে ফ্লোরাল প‍্যাটার্ন। ড্রেসের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে স্বস্তিকার ক্লিভেজ। ড্রেসটি স্বচ্ছ। ফলে দৃশ্যমান হয়েছে অভিনেত্রীর পরনের কালো রঙের অন্তর্বাস। অত্যন্ত শর্ট এই নাইট ড্রেসটি পায়ের অনেকখানি উপরে শেষ হয়ে গিয়েছে। ফলে স্বস্তিকার দুটি মসৃণ পা দৃশ্যমান হয়েছে।

ড্রেসের সাথে মানানস হালকা মেকআপ করেছেন স্বস্তিকা। চোখে ব্যবহার করেছেন ন্যুড ব্রাউন শেডের আইশ‍্যাডো। ঠোঁট রাঙিয়েছেন একই শেডের লিপস্টিকে। খোলা চুল এলোমেলো। ছবিতে কখনও স্বস্তিকা আনমনা। কখনও বা তাঁর মুখে এসে পড়েছে রোদের ফালি। চুল নিয়ে খেলা করতে ব্যস্ত স্বস্তিকা।

সাম্প্রতিক কালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘ফাটাফাটি’-তে স্বস্তিকাকে এক উন্নাসিক মডেলের ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে।

whatsapp logo