Bengali SerialHoop Plus

Hiya Dey: ট্রোলের তোয়াক্কা না করে হট প্যান্টে উদ্দাম নাচ ‘পটল কুমার গানওয়ালা’ হিয়ার, ভাইরাল ভিডিও

স্টার জলসার জনপ্রিয় সিরিয়ালের মধ্যে অন্যতম ছিল ‘পটলকুমার গানওয়ালা’। এই কাহিনীর কেন্দ্রে ছিল ছোট্ট শিশু পটেশ্বরী। মাতৃহারা পটেশ্বরী শহরে যায় তার বাবাকে খুঁজতে। কিন্তু একসময় সে বুঝতে পারে, শহরের বুকে তার মতো মেয়ে নিরাপদ নয়। ফলে অচিরেই পটেশ্বরীকে সাজতে হয় ছেলের সাজে। তার নাম হয় পটলকুমার। সিরিয়ালটি দর্শকদের অত্যন্ত প্রিয় ছিল। মন জয় করে নিয়েছিল ছোট্ট পটল ওরফে পটেশ্বরীও। কিন্তু বর্তমানে সময় অনেকটাই এগিয়ে গিয়েছে। সেদিনের পটল ওরফে হিয়া দে (Hiye Dey) সদ্য পা রেখেছেন টিনএজের কোঠায়। ট্রোল তাঁর নিত্যসঙ্গী। সম্প্রতি হিয়াকে শুনতে হল অশ্লীল কটুক্তি।

হিয়া প্রায়ই ইন্সটাগ্রামে বিভিন্ন রিল ও ছবি শেয়ার করে থাকেন। নেটিজেনদের একাংশের চোখে তাঁর শৈশব এখনও ধরা আছে। ফলে প্রায়ই তাঁদের সমালোচনার শিকার হন হিয়া। ইতিমধ্যেই তিনি একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন। সেই রিলে হিয়ার পরনে রয়েছে কালো রঙের হট প্যান্ট ও সাদা-কালো টি-শার্ট। নিজের বাড়ির ছাদে কখনও ‘চিটিয়া কলাইয়াঁ’-র সুরে নাচলেন হিয়া। কিন্তু রিলটি ভাইরাল হতেই ট্রোলের সম্মুখীন হলেন হিয়া।

নেটিজেনদের একাংশ তাঁকে বলতে শুরু করেছেন, হিয়ার বয়স পড়াশোনা করার, এইসব করার নয়। কেউ হিয়াকে সংযত হওয়ার পরামর্শ দিয়েছেন। কেউ অশ্লীল কটাক্ষ করে বলেছেন, পটল পুরো পেকে গেছে। অনেকে বলেছেন ‘পাকা পটল’। কিন্তু হিয়া বরাবরের মতোই চুপ করে থেকেছেন।

হিয়া অভিনয়ের তুলনায় পরিচালনাতেই ইচ্ছুক। তবে এর মধ্যেই বড় পর্দায় ডেবিউ করে ফেলেছেন তিনি। গত বছর অংশুমান প্রত্যুষ (Angsuman Pratyush)-এর পরিচালনায় নির্মিত ‘নির্ভয়া’ ফিল্মে তেরো বছরের অন্তঃসত্ত্বা নাবালিকার ভূমিকায় অভিনয় করেছেন হিয়া। তবে ফিল্মটি বক্স অফিসে সাফল্যের মুখ দেখেনি।

whatsapp logo