whatsapp channel

একে অপরকে ইনস্টাগ্রামে আনফলো করলেন রোশন-শ্রাবন্তী, তৃতীয় বিয়েও ভাঙনের পথে!

টলিপাড়ায় কান পাতলেই আজ একটাই গুঞ্জন। শ্রাবন্তীর নাকি তৃতীয় বিয়ে আগের দুটি বিয়ের মতো ভাঙতে বসেছে। আর এই গুঞ্জন যে মিথ্যে নয় তা শ্রাবন্তী নিজেও প্রমাণ করছেন। শ্রাবন্তী নিজের ইন্সটাগ্রামে…

Avatar

HoopHaap Digital Media

টলিপাড়ায় কান পাতলেই আজ একটাই গুঞ্জন। শ্রাবন্তীর নাকি তৃতীয় বিয়ে আগের দুটি বিয়ের মতো ভাঙতে বসেছে। আর এই গুঞ্জন যে মিথ্যে নয় তা শ্রাবন্তী নিজেও প্রমাণ করছেন। শ্রাবন্তী নিজের ইন্সটাগ্রামে সব সময় সক্রিয়। কিন্তু কদিন ধরে অভিনেত্রীর ইন্সটাপেজে উঁকি মারলে দেখা যায় স্বামীর সাথে নেই কোনো ছবি। শুধু স্ত্রীর প্রোফাইলে নয় এমনকি স্বামীর প্রোফাইলেও নেই এদের স্মৃতির ছবি। দুজনেই দুজনের সব ছবি মুহূর্তে ডিলিট করে দিয়েছে, যদিও শ্রাবন্তীর প্রোফাইলে গত বছরের দূর্গা পূজার কিছু স্মৃতি বর্তমান।

টলি টলি বিউটি শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং। বেশ কিছুদিনের আলাপে এদের প্রেম বেশ জমে গিয়েছিল। তারপর প্রায় ১বছর প্রেম করার পর এই যুগল বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন। ২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডীগড়ের একটি গুরুদ্বারে গিয়ে রোশনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শ্রাবন্তী। চুপিসারেই কাউকে না জানিয়ে দুই পরিবারের সিদ্ধান্তে পাঞ্জাবি মতে তৃতীয় বিয়ে সেরেছিলেন। প্রায় ১২ দিন নিজের বিয়ে নিয়ে কিছু প্রকাশ্যে আনেননি। তারপর স্বামী নিজের ইনস্টাগ্রামে বিয়ের ছবি আপলোড করেন। এরপর এই লাভ বার্ডস সোশ্যাল মিডিয়ায় নিজেদের ভালবাসার নানান মুহূর্ত শেয়ার করেছিলেন শ্রাবন্তী।

এমনকী, শ্রাবন্তী সঞ্চালিত রিয়ালিটি শো ‘সুপারস্টার পরিবারে’ও রোশন ও তাঁর পরিবারকে দেখা গিয়েছিল। এখানে এসে দর্শকের সামনে নিজেদের ভালোবাসা, বিয়ের নানান মুহূর্ত শেয়ার করেছিলেন। এমনকি দুজনে আলুর পরোটা আর দই খাওয়ার কম্পিটিশান করেছিলেন। কিন্তু আজ তার কোনও প্রমাণ এখন শ্রাবন্তী কিংবা রোশনের প্রোফাইলে নেই।

বরং শ্রাবন্তী-রোশনের ইনস্টাগ্রাম প্রোফাইলে গিয়ে এখন শুধুই দেখা মিলল আরো একটি ভয়ঙ্কর জিনিস। এই লাভ বার্ডস একে অপরকে ইনস্টাগ্রামে আন-ফলো করে দিয়েছেন। শুধু বিয়ের নয়, দুজনের একসঙ্গে থাকা যাবতীয় ছবি ডিটিল হয়ে গিয়েছে প্রোফাইল থেকে। শ্রাবন্তীর ইনস্টার দেওয়ালে শুধু দুটি গ্রুপ ছবিতেই রয়েছেন রোশন। এই গ্রুপ ফটোতে শুধু রোশন-শ্রাবন্তী নয়, নায়িকার প্রথম পক্ষের ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়ের ইনস্টা প্রোফাইলেও তিনজনের বেশকিছু ছবি গুলো ধুয়ে মুছে সাফ করে দিয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত,করোনা আবহে নিজেদের প্রথম বিবাহ -বার্ষিকি একসাথে বড় করে পালন করা ইচ্ছে থাকলেও করোনা তা করতে দেয়নি। কিন্তু ১৩ অগস্ট রোশন-শ্রবান্তীর একই দিনে ছিল জন্মদিন। একইদিনে জন্মেছেন দুই তারকা। এইদিনে এই বছরের জন্মদিনে অভিনব পোস্ট করেন দুজনে। এই দিনটি পরিবারের সাথে ধুমধামে উদযাপন ও করেন। একে অপরের জন্য করা বার্থ ডে পোস্টও ডিলিট করে দিয়েছেন তাঁরা। আবার পরের দিন শ্রাবন্তীর ছেলে ঝিনুকের জন্মদিন ছিল। সেইসময় একসঙ্গে মন্দারমনি গিয়েছিলেন । তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় সেভাবে একসঙ্গে পাওয়া যায়নি এই দম্পতিকে। কিন্তু এর মধ্যে আছে এক আশার আলো। আনফলো ফলোর মধ্যে এখনো মনে হয় আছে ভালোবাসা। তাই ইনস্ট্রা নামের গ্রামে শ্রাবন্তী নামটা অবশ্য এখনো শ্রাবন্তী সিংই আছে। এখনো স্বামীর দেওয়া সারনেম ব্যবহার করছেন অভিনেত্রী।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media