whatsapp channel

ফিনফিনে কালো শাড়িতে সাহসী ছবি শেয়ার করলেন মোনালিসা, দেখেই ঘাম ঝরলো ভক্তদের

মোনালিসা (Monalisa) বঙ্গতনয়া হলেও ভোজপুরি ফিল্মের হাত ধরে পেয়েছিলেন স্টারডম। তাঁকে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সুন্দরী নায়িকা বলা হয়। তবে মোনালিসা বর্তমানে ভোজপুরি ফিল্মে অভিনয় করেন না। তিনি হিন্দি টেলিভিশনের…

Avatar

Nilanjana Pande

মোনালিসা (Monalisa) বঙ্গতনয়া হলেও ভোজপুরি ফিল্মের হাত ধরে পেয়েছিলেন স্টারডম। তাঁকে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সুন্দরী নায়িকা বলা হয়। তবে মোনালিসা বর্তমানে ভোজপুরি ফিল্মে অভিনয় করেন না। তিনি হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ। একের পর এক ধারাবাহিকে খল চরিত্রে অভিনয় করে সকলের প্রিয় হয়ে উঠেছেন মোনালিসা। সব ধরনের পোশাকেই তিনি যথেষ্ট সাবলীল। ইন্সটাগ্রামে নিত্যনতুন ফটোশুট ও রিল শেয়ার করেন মোনালিসা। পুজোর মুখে এবার তিনি শেয়ার করলেন তাঁর শাড়ি লুকের ছবি।

মুম্বইয়ের কর্ম ব্যস্ততার কারণে পুজোয় সবসময় কলকাতায় আসা সম্ভব হয়ে ওঠে না মোনালিসার পক্ষে। তবে বঙ্গতনয়া ভোলেননি পুজোর আগে তাঁর শাড়ি পরিহিতা ছবি শেয়ার করতে। মোনালিসার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের শিফন শাড়ি। শাড়ি জুড়ে রয়েছে সিকুইনের কারুকার্য। এই শাড়ির সাথে কালো রঙের স্লিভলেস ব্লাউজ পরেছেন মোনালিসা। ব্লাউজটি ডিপ নেক হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে মোনালিসার ক্লিভেজ। ব্লাউজের পিছনের অংশে রয়েছে কালো কাপড়ের লটকান। শাড়ি কালো হলেও ডান হাতে ফুশিয়া পিঙ্ক রঙের চুড়ি পরেছেন মোনালিসা। খোলা চুলের একপাশে গোঁজা রয়েছে কাঠচাঁপা ফুল।

গলায় রয়েছে স্টোন স্টাডেড নেকপিস ও কানে রয়েছে অনুরূপ ইয়ারিং। হালকা মেকআপ করেছেন মোনালিসা। ন্যুড শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টান তাঁর দুই চোখকে আকর্ষক বানিয়ে তুলেছে। ঠোঁট রাঙিয়েছেন গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ছোঁয়া। মোনালিসার ছবিগুলি তাঁর অনুরাগীদের যথেষ্ট পছন্দ হয়েছে।

বর্তমানে কালার্স চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক ‘বেকাবু’-তে খল চরিত্রে অভিনয় করছেন মোনালিসা।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)