Hoop PlusTollywood

Jeetu Kamal: বিবাহ বার্ষিকীতে জিতুর সাথে সুইমিং পুলে অন্তরঙ্গ নবনীতা!

চলতি বছরের বিবাহবার্ষিকী নবনীতা দাস (Nabanita Das) ও জিতু কমল (Jeetu Kamal) কাটাচ্ছেন লন্ডনে। নবনীতা সেখানে ছুটি কাটাতে গেলেও জিতু অবশ্যই গিয়েছেন তাঁর ফিল্মের শুটিংয়ের কাজে। অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush)-এর পরিচালনায় দুটি ফিল্মে অভিনয় করছেন জিতু। এই দুটি ফিল্মের শুটিং হবে লন্ডনে। ফলে নবনীতাকে নিয়ে লন্ডনে গিয়েছেন তিনি। চতুর্থ বিবাহবার্ষিকীতে সেখান থেকেই সোশ্যাল মিডিয়ায় জিতুর সাথে ছবি শেয়ার করলেন নবনীতা।

নবনীতার শেয়ার করা ছবিতে শার্টলেস লুকে ক্যামেরাবন্দি হয়েছেন জিতু। নীল জলের পুলে নেমেছেন তাঁরা। পুলের জলে অন্তরঙ্গ হয়ে ছবি তুলেছেন ‘অপরাজিত’ জিতু ও নবনীতা। নবনীতার পরনে রয়েছে নীল রঙের টি-শার্ট ও শর্টস। লন্ডনে থাকলেও বাদ যায়নি হাতের মেহেন্দি ও শাঁখা-পলা-নোয়া, সিঁথিতে লাল সিঁদুর। ছবি শেয়ার করে নবনীতা লিখেছেন, ভালোবাসা ও ঝগড়ার চার বছর। তার সাথেই হ্যাশট‍্যাগে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন তিনি। সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty) সহ ইন্ডাস্ট্রির একাধিক বন্ধু জিতু ও নবনীতাকে জানিয়েছেন তাঁদের চতুর্থ বিবাহবার্ষিকীর শুভেচ্ছা।

2019 সালের 6 ই মে সাতপাকে বাঁধা পড়েছিলেন জিতু ও নবনীতা। নবনীতা ছাড়া সত্যিই হয়তো জিতু হয়ে উঠতে পারতেন না ‘অপরাজিত’। সেই সময় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মহাপীঠ তারাপীঠ’-এ তারা মায়ের চরিত্রে অভিনয় করছিলেন নবনীতা। শুটিং সামলেও ভোরবেলা জিতুর ঘুম থেকে ওঠার পর বারেবারে তাঁর হাতের কাছে চায়ের যোগান দেওয়া, প্রয়োজনীয় জিনিসপত্র খুঁজে দেওয়ার দায়িত্ব নিয়েছিলেন তিনি। নবনীতা সেদিন এই দায়িত্ব সামলেছিলেন বলেই জিতু মন বসাতে পেরেছিলেন ‘অপরাজিত’-র চিত্রনাট্য। চরিত্রকে ধারণ করতে পেরেছিলেন তিনি। এই খবর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর নবনীতাকে অনেকে ট্রোল করলে তাঁর পাশে দাঁড়িয়েছিলেন জিতু।

আপাতত নবনীতা লন্ডনের বিভিন্ন স্থান ঘুরে বেড়ালেও জিতুকে ব্যস্ত থাকতে হচ্ছে অংশুমানের আগামী ফিল্ম ‘বাবুসোনা’-র শুটিংয়ে। সাসপেন্স কমেডি ঘরানার এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)।

 

View this post on Instagram

 

A post shared by Nabanita❤ (@nabanita.das)

whatsapp logo