whatsapp channel

Debleena Dutt: ডিভোর্স হয়নি কখনো, তথাগতর কাছে ফেরা নিয়ে বড় মন্তব্য দেবলীনার

বিনোদন জগতে সম্পর্কের ভাঙা গড়া, উত্থান পতন লেগেই থাকে। মাঝেমধ্যেই তারকাদের বিয়ে ভাঙার খবর চমকে দেয় নেটিজেনদের। কারোর নতুন সংসার শুরু হতে না হতেই ভেঙে যায়, আবার কারোর কারোর দীর্ঘদিনের…

Nirajana Nag

Nirajana Nag

বিনোদন জগতে সম্পর্কের ভাঙা গড়া, উত্থান পতন লেগেই থাকে। মাঝেমধ্যেই তারকাদের বিয়ে ভাঙার খবর চমকে দেয় নেটিজেনদের। কারোর নতুন সংসার শুরু হতে না হতেই ভেঙে যায়, আবার কারোর কারোর দীর্ঘদিনের বিবাহিত জীবনও এক নিমেষে নষ্ট হয়ে যায়। দু বছর আগে তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukherjee) আর দেবলীনা দত্তের (Debleena Dutt) আলাদা হয়ে যাওয়ার খবরটাও এমনি বিনা মেঘে বজ্রপাতের মতো এসে পড়েছিল। তাঁদের বিয়ে ভাঙার খবরে হতভম্ব হয়ে গিয়েছিলেন ভক্তরা। অনেকেই কষ্ট পেয়েছিলেন এই জুটির আলাদা হয়ে যাওয়ার খবরে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আবারো দেবলীনার মুখে উঠে আসে প্রাক্তন স্বামীর প্রসঙ্গ। নিজের মাকে নিয়ে এক সাক্ষাৎকার দেন অভিনেত্রী। দেবলীনার মা বলেন, যখন তথাগতর সঙ্গে বিয়ে হয় তখন তাঁকে জিজ্ঞাসা করেছিলেন অভিনেত্রী। জানিয়েছিলেন তথাগতর কথা। অভিনেত্রীর মা বলেন, তথাগত মানুষ হিসেবে যথেষ্ট ভালো। নিজের কর্তব্য সবই করেছেন তিনি। তবে বাকিটা তাঁদের স্বামী স্ত্রীর ব্যাপার। ভালো থাকাটাই হল আসল ব্যাপার। সেটা একসঙ্গে হোক বা আলাদা।

Debleena Dutt: ডিভোর্স হয়নি কখনো, তথাগতর কাছে ফেরা নিয়ে বড় মন্তব্য দেবলীনার

দেবলীনার মা বলেন, সে সময়ে তাঁর মনে প্রভাব পড়লেন সেটা মেয়েকে বুঝতে দেননি তিনি। দেবলীনা সকাল বিকেল কাজে যাওয়া আর ফেরার সময়ে তাঁর মুখটা ভালো করে লক্ষ্য করতেন তিনি। অন্যদিকে অভিনেত্রী বলেন, তাঁর মা বরাবর তাঁর পাশে শক্ত থেকেছেন। শক্তিটা তিনি পেয়েছেন নিজের মায়ের থেকে। এই দু বছরে তিনি যা যা অর্জন করেছেন তা মা না থাকলে পারতেন না।

তবে দেবলীনা জানান, তথাগতর সঙ্গে তাঁর ডিভোর্স হয়নি। তাঁরা আর কখনো একসঙ্গে থাকবেন কিনা সেটা তিনি বলতে পারবেন না। তবে তাঁদের কাছে কাগজের সইটা গুরুত্বপূর্ণ নয়, জরুরি হল মানসিক সইটা। দেবলীনার মতে, তাঁরা কখনো আলাদা হননি। প্রসঙ্গত, তথাগত দেবলীনার বিচ্ছেদের পর অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়ের সম্পর্কের গুঞ্জন তুঙ্গে ওঠে। তবে এ বিষয়ে কেউই কিছু স্বীকার করেননি। আর অন্যদিকে দেবলীনা বর্তমানে থাকছেন নিজের মায়ের সঙ্গে। অভিনয়ের সঙ্গে সঙ্গে চুটিয়ে ঘুরেও বেড়াচ্ছেন তিনি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই