whatsapp channel

Urfi Javed: বড়দিনে খোলামেলা পোশাকে সান্টা সেজে হাজির উরফি, মেটাবেন সকলের আবদার!

তিনি প্রকাশ্যে এলেই আসে সমালোচনা ও তর্কের ঝড়। জনসমক্ষে ধরা দিলেই অন্তর্জাল দুনিয়ায় তৈরি হয় 'সেনসেশন'। তিনি আর কেউ নন, বি-টাউনের জনপ্রিয় মডেল উরফি জাভেদ (Urfi Javed)। বর্তমান প্রজন্ম তাকে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

তিনি প্রকাশ্যে এলেই আসে সমালোচনা ও তর্কের ঝড়। জনসমক্ষে ধরা দিলেই অন্তর্জাল দুনিয়ায় তৈরি হয় ‘সেনসেশন’। তিনি আর কেউ নন, বি-টাউনের জনপ্রিয় মডেল উরফি জাভেদ (Urfi Javed)। বর্তমান প্রজন্ম তাকে একডাকে চেনে। কারণ একটাই, তার ছকভাঙা পোশাকের আদল, যা দিয়ে আব্রু রক্ষা করেই বারবার তিনি ধরা দেন সোশ্যাল মিডিয়ার পর্দায়।

Advertisements

দিওয়ালি থেকে দশেরা- সব উপলক্ষ সহ সাধারণ দিনেও নানারূপে অবতীর্ণ হন এই মডেল। বড়দিনেও তার ব্যতিক্রম হল না। বিশ্বের সবথেকে বড় উৎসবে স্বমহিমায় সামিল হলেন উরফি জাভেদও। গায়ে সেই উদ্ভট পোশাক। যদিও দিনের সঙ্গে মানানসই ছিল সেই পোশাক। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম থেকে একটি ভিডিও পোস্ট করেছেন এই মডেল। ধরা দিয়েছেন ক্রিসমাস লুকে। তবে এখানেও ছিল চমক। ভিডিওতে তাকে দেখা গেছে সান্টাক্লজের মতো লালরঙা এক জাম্পস্যুটে। তবে সেই জাম্পস্যুটের গড়নেও ছিল চমক। পোশাকের ডান পা কাটা। হাইনেক হলেও বুকের কাছের অংশ বাদ দেওয়া হয়েছে পোশাক থেকে। পেটের অংশও উন্মুক্ত। ফলে একদিকে যেমন উঁকি দিচ্ছে বক্ষবিভাজিকা, অন্যদিকে খোলামেলা উদরাংশও। পায়ে লাল রঙের হাই-হিল জুতো। খোলা চুল, মুখে নিউড মেকআপ, ঠোঁটে মানানসই লাল লিপস্টিক। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘জিঙ্গল-বেলস’ গান।

Advertisements

তবে উরফির এই পোস্টে সবথেকে বেশি নজর কেড়েছে ক্যাপশন। কারণ ভিডিওর বিবরণে মডেল লিখেছেন, ‘তোমাদের সান্তা এসে গেছে। যার যা চাওয়ার আছে, চেয়ে নিতে পারো’। অনুরাগীদের উত্তর এসেছে কমেন্ট বক্সে। কেউ লিখেছেন, ‘তোমার সঙ্গে একান্ত সময় কাটাতে চাই’; কেউ আবার লিখেছেন, ‘সব ইচ্ছে কি আর জনসমক্ষে বলা যায়’; আবার কেউ রেগেমেগে বলেছেন, ‘আমি চাই টিমের ইনস্টাগ্রাম একাউন্ট ব্লক করা হোক’।

Advertisements

প্রসঙ্গত, বারবার নিয়ম ভেঙে পোশাক পরে সামাজিক মাধ্যমে অবতীর্ণ হয়েছেন উরফি জাভেদ। তাকে নিয়ে যেমন হয়েছে সমালোচনা, তেমনই কেউ কেউ আইনি পদক্ষেপ নিতেও চেয়েছেন তার বিরুদ্ধে। বিদেশেও এই ঘটনার মুখোমুখি হতে হয়েছে এই মডেলকে। তবে সেসবে বেশি কান না দিয়ে নিজের মেজাজে বারবার এভাবেই সামনে এসেছেন উরফি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা