Hoop PlusTollywood

Swastika Mukherjee: স্বস্তিকার গোপন ছবি ফাঁস করে দেওয়ার হুমকি, অস্বস্তিতে পড়লেন অভিনেত্রী!

প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কয়েক মাস আগেই চর্চিত হতে শুরু করে দিল পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay) ও স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) অভিনীত ফিল্ম ‘শিবপুর’। এই ফিল্মের প্রযোজক আমেরিকা প্রবাসী সন্দীপ সরকার (Sandip Sarkar)-এর বিরুদ্ধে দীর্ঘ একমাস ধরে হেনস্থার অভিযোগ দায়ের করেছেন স্বস্তিকা। স্বস্তিকা জানিয়েছেন, গত এক মাস ধরে সন্দীপ তাঁকে ইমেলে হুমকি দিচ্ছেন। প্রথমে এই হুমকির উত্তর না দিলেও পরবর্তীকালে সন্দীপ অভিনেত্রীকে বলেন, তাঁর ছবি বিকৃত করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া হবে। এমনকি তাঁর নামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-র কাছে নালিশ করা হবে ও স্বস্তিকা যাতে আমেরিকায় প্রবেশ করতে না পারেন তার ব্যবস্থা করা হবে।

এরপরেই পুলিশে অভিযোগ দায়ের করেন স্বস্তিকা। গত 21 শে মার্চ গল্ফ গ্রিন থানায় তিনি লিখিত অভিযোগ দায়ের করেছেন। স্বস্তিকা জানিয়েছেন, ফিল্মের শুটিং চলাকালীন তিনি জানতেন না, ‘শিবপুর’-এর প্রযোজক সন্দীপ সরকার। কারণ চুক্তিপত্রে অজন্তা সিনহা রায় (Ajanta Sinha Roy)-এর স্বাক্ষর রয়েছে। সম্প্রতি স্বস্তিকা জানতে পারেন, অজন্তা ও সন্দীপের যৌথ প্রযোজনায় তৈরি হয়েছে ‘শিবপুর’। স্বস্তিকা বলেন, তাঁর ছবি মর্ফড করে ইমেলে সেই নমুনা পাঠান এক ব্যক্তি। তিনি বলেন, স্বস্তিকার এই ধরনের ছবি তৈরি করে পর্ণ সাইটে ছড়িয়ে দেবেন তিনি। ওই ব্যক্তির মতে, স্বস্তিকা অযথা সন্দীপকে হেনস্থা করছেন। স্বস্তিকার ম্যানেজারকেও প্রতি মুহূর্তে প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ। এই ধরনের ইমেল রোজ ভোরের দিকে আসছে বলে জানিয়েছেন স্বস্তিকা।

তবে শুধুমাত্র গল্ফ গ্রিন থানায় নয়, স্বস্তিকা অভিযোগ দায়ের করেছেন ইম্পা-তেও। এই প্রসঙ্গে প্রযোজনা সংস্থার তরফে অজন্তা জানিয়েছেন, অভিযোগের সত্য-মিথ্যা নিয়ে তিনি এখনই কিছু বলতে চান না। প্রযোজকের অভিযোগ, অতিরিক্ত টাকা চেয়েছেন স্বস্তিকা যার তথ্যপ্রমাণ রয়েছে তাঁদের কাছে। কিন্তু স্বস্তিকা জানিয়েছেন, তিনি নিজের পারিশ্রমিক ছাড়া এক পয়সাও বেশি চাননি। স্বস্তিকার বিরুদ্ধে আইনত পদক্ষেপ নেওয়ার কথা জানিয়েছেন অজন্তা। প্রযোজনা সংস্থার তরফে সৌভিক বসু ঠাকুর (Soubhik Basu Thakur) জানিয়েছেন, তাঁর মক্কেল সম্পূর্ণ নির্দোষ।যদি স্বস্তিকার প্রতি খারাপ আচরণ হয়ে থাকে তাহলে তা সমর্থন করেন না অজন্তা বলে জানিয়েছেন তিনি।

এই প্রসঙ্গে ‘শিবপুর’-এর পরিচালক অরিন্দম ভট্টাচার্য (Arindam Bhattacharya) জানিয়েছেন, সৃজনশীল কাজে মতবিরোধ থাকলেও আপাতত তা নিয়ে তিনি কোনো কথা বলতে চান না। তিনি আপাতত এই ধরনের বিতর্কের সমাধান করে নির্দিষ্ট দিনে ফিল্মের মুক্তি চাইছেন।

Related Articles