whatsapp channel

Damini Ghosh: সৌন্দর্যে শ্রাবন্তীকেও টেক্কা দিচ্ছেন হবু বৌমা, চেনেন এই মডেল দামিনীকে!

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। খুব অল্প বয়স থেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত অভিনেত্রী। প্রায় এক দশকের বেশি সময় কাটিয়ে ফেলেছেন ইন্ডাস্ট্রিতে। তবে অভিনয়ের থেকে বেশি তিনি চর্চিত…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। খুব অল্প বয়স থেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত অভিনেত্রী। প্রায় এক দশকের বেশি সময় কাটিয়ে ফেলেছেন ইন্ডাস্ট্রিতে। তবে অভিনয়ের থেকে বেশি তিনি চর্চিত হন ব্যক্তিগত জীবন নিয়ে। পরপর ৩ টি বিবাহবিচ্ছেদের মুখোমুখি হয়েছেন অভিনেত্রী। বর্তমানে একাই থাকেন তিনি। তবে তার দক্ষিণ কলকাতার ফ্ল্যাটে তার সঙ্গে থাকেন তার একমাত্র পুত্র অভিমন্যু ওরফে ঝিনুক। তাকেও কমবেশি সকলেই চেনেন।

প্রেম ও প্রেমিকার বিষয়ে মায়ের মতোই খোলামেলা ঝিনুক। খুব বেশি রাখঢাক তার অপছন্দের। বরাবর এসব নিয়ে অকপট থেকেছেন তিনি। মা’ও এই বিষয়ে ছেলেকে বন্ধুর মতোই সাপোর্ট করেন। ইতিমধ্যে অনেকেই জানেন ঝিনুকের প্রেমের কাহিনী। বর্তমানে উদীয়মান মডেল দামিনী ঘোষের (Damini Ghosh) সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন ঝিনুক। অনেকবার তাদের একসাথে দেখা গেছে। সামাজিক মাধ্যমেও তাদের মাখোমাখো প্রেমের গল্প বেশ ঘুরে বেড়ায়। এককথায়, বর্তমানে আন্তর্জালিক দুনিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন শ্রাবন্তীপুত্র অভিমন্যুর প্রেমিকা দামিনী ঘোষ। ছোট্ট ঝিনুক এখন অনেকটাই বড়, চুটিয়ে প্রেম করছেন এই মডেলের সঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by Damini Ghosh (@daminighosh77)

উল্লেখ্য, এই দামিনী ঘোষ এখন উদীয়মান এক তারকা। কারণ শ্রাবন্তীর মতোই সুন্দরী তার হবু বউমা। জানা গেছে, দামিনী ঘোষ পেশায় একজন মডেল। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ তিনি। ফ্যানবেস ধরে রাখতেও যে তিনি সিদ্ধহস্ত তা ইনস্টা অ্যাকাউন্ট দেখলেই প্রমাণ মিলবে। জানা গেছে, দীর্ঘ তিন বছর ধরেই মডেলিংয়ের সঙ্গে যুক্ত রয়েছেন দামিনী। কলকাতারই মেয়ে তিনি। তাই বেড়ে ওঠা থেকে পড়াশুনা সবটাই কলকাতাতেই। বর্তমানে একাধিক ব্র্যান্ডের হয়ে মডেলিং করেছেন দামিনী। সাহসী ফোটোশুটে নিজের শরীরী উষ্ণতাকে সকলের সামনে মেলে ধরেছেন বেশ কয়েকবার।

উল্লেখ্য, ছেলের প্রেম নিয়ে মা শ্রাবন্তীর তেমন কোনো সমস্যা নেই। আর এই বিষয়টি দিনের পর দিন স্পষ্ট হয়েছে অভিনেত্রীর এই বিষয়ে খোলামেলা কথাবার্তার মাধ্যমে। এই বিষয়ে ছেলেকে যেমন তিনি বাধা দেননা, তেমনই আবার ছেলেকে নিজের থেকেও ভালোবাসেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Damini Ghosh (@daminighosh77)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা