whatsapp channel

কোল আলো করে এলো ফুটফুটে সন্তান, প্রথমবার মা হলেন গায়িকা নীতি মোহন

বলিউডে এই মুহূর্তে নেমেছে সুখবরের ঢল। কিছুদিন আগেই জন্ম হয়েছে শ্রেয়া ঘোষাল (Shreya ghoshal)-এর পুত্রসন্তানের। এবার মা হলেন নীতি মোহন (Neeti mohan)। ২রা জুন নীতি একটি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। হর্ষদীপ…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বলিউডে এই মুহূর্তে নেমেছে সুখবরের ঢল। কিছুদিন আগেই জন্ম হয়েছে শ্রেয়া ঘোষাল (Shreya ghoshal)-এর পুত্রসন্তানের। এবার মা হলেন নীতি মোহন (Neeti mohan)। ২রা জুন নীতি একটি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন।

Advertisements

হর্ষদীপ কৌর (Harshdeep kaur) টুইটারে নীতির মা হওয়ার খবর প্রকাশ করে নীতিকে অনেক শুভেচ্ছা জানিয়েছেন এবং বলেছেন, তিনিও মাসি হয়ে গেলেন। প্রসঙ্গত উল্লেখ্য, হর্ষদীপ চলতি বছরের মার্চ মাসে নিজেও একটি পুত্রসন্তানের জননী হয়েছেন।

Advertisements

অপরদিকে নীতির স্বামী নীহার পান্ডিয়া (Nihaar pandya) নীতির সঙ্গে একটি ছবি শেয়ার করে লিখেছেন, বৃষ্টিস্নাত মুম্বইয়ের আকাশে এই মুহূর্তে কালো মেঘের ঘনঘটা। তার মধ্যেই তিনি ও নীতি দেখলেন তাঁদের ‘সন-রাইজ’। নীতি ও শিশুপুত্র সুস্থ রয়েছেন বলে জানিয়েছেন নীহার। নীহার বলেছেন, নীতি প্রতিদিন তাঁর জীবনকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। এবার তিনি নীহারকে এক শিশুপুত্র উপহার দিলেন যাকে নীহার তাঁর বাবার থেকে প্রাপ্ত শিক্ষায় শিক্ষিত করে তুলবেন। নীহারের এই ক‍্যাপশনের নিচে কমেন্ট বক্সে নীতির বোন মুক্তি (Mukti mohan) উচ্ছ্বসিত হয়ে লিখেছেন এবার নীতির ছেলে যেন তার মাসিদের সঙ্গে পার্টি করার জন্য রেডি হয়ে যায়। মুক্তি, নীতি ও নীহারকে অনেক শুভেচ্ছা জানিয়েছেন।

Advertisements

চলতি বছরের 15 ই ফেব্রুয়ারি নীতি তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। সেদিন ছিল তাঁর ও নীহারের দ্বিতীয় বিবাহবার্ষিকী। একচল্লিশ বছর বয়সী নীতি নিজের মা হওয়ার খবরে অত্যন্ত আনন্দিত ছিলেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nihaar Pandya (@nihaarpandya)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media