whatsapp channel

Madhumita Sarcar: সাদা থানে বিধবার বেশে ঐশ্বর্যকে নকল করলেন মধুমিতা!

মধুমিতা সরকার (Madhumita Sarcar) বর্তমানে ‘চোখের বালি’। এমনিতেও ওনার অভিনয় দেখলেই সকলে বুঝতে পারবেন, মধুমিতা প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই (Aishwarya Rai Bachchan)-কে অনুকরণ করার চেষ্টা করেন। ফলে বর্তমানে তাঁর অভিনীত…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মধুমিতা সরকার (Madhumita Sarcar) বর্তমানে ‘চোখের বালি’। এমনিতেও ওনার অভিনয় দেখলেই সকলে বুঝতে পারবেন, মধুমিতা প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই (Aishwarya Rai Bachchan)-কে অনুকরণ করার চেষ্টা করেন। ফলে বর্তমানে তাঁর অভিনীত ‘চোখের বালি’-র বিনোদিনীর চরিত্রের আদলে নিজেকে সাজিয়ে তুলছেন মধুমিতা। কিছুদিন আগেই এই ফটোশুটের কয়েক ঝলক শেয়ার করেছিলেন। এবার বিনোদিনীর রূপে তিনি শেয়ার করলেন আরও কয়েকটি ছবি এবং লিখলেন ‘তুমি রবে নীরবে’।

Advertisements

ছবিগুলিতে যথারীতি মধুমিতার পরনে সাদা থান তো রয়েছে, কিন্তু এবার তিনি সেজেছেন সোনার গয়নায়। সিঁথিতে রয়েছে টিকলি ও টায়রা। নাকে রয়েছে বড় নথ। কানে বড় ইয়ারিং। তাতে মুক্তো বসানো। গলায় রয়েছে মুক্তোর চোকার, সোনালি নেকলেস ও মুক্তোর নেকলেস। দুই হাতে ভর্তি বালা ও চুড়ি। একটি ছবিতে দেখা যাচ্ছে, মধুমিতা আয়নায় সাজিয়ে তুলছেন নিজেকে। অপর একটি ছবিতে সোনার গয়নায় সেজে মাথায় ঘোমটা দিয়েছেন তিনি। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। চোখে রয়েছে হালকা আইশ‍্যাডো। অপর একটি ছবিতে ধীরে ধীরে গয়নাগুলি খুলে ফেলতে দেখা যাচ্ছে মধুমিতাকে। সেই সময় সম্পূর্ণ নিরাভরণ তিনি। তবে অত্যন্ত লক্ষ্যণীয় হল মধুমিতার ছবিতে মদন মিত্র (Madan Mitra)-র কমেন্ট।

Advertisements

কামারহাটির তৃণমূল কংগ্রেস বিধায়ক লিখেছেন, ছবিগুলি খুব সুন্দর। এর আগে মধুমিতাকে দেখা গিয়েছিল, তাঁর নতুন কেনা বিএমডব্লিউ-তে মদনকে লিফট দিতে। গত বছর পুজোর সময় মধুমিতার কোমর জড়িয়ে ধরে ছবি তুলেছিলেন মদন। অর্থাৎ মদন ও মধুমিতার পর্ব এখনও শেষ হয়নি।

Advertisements

আগামী দিনে মধুমিতাকে দেখা যাবে মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘চিনি 2’-তে। এছাড়াও সাম্প্রতিক কালে রিলিজ করেছে মধুমিতা অভিনীত ওয়েব সিরিজ ‘জাতিস্মর’। এই ওয়েব সিরিজে তাঁর বিপরীতে অভিনয় করেছেন রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharjee)।

Advertisements

whatsapp logo
Advertisements