Hoop PlusTollywood

Srabanti Chatterjee: পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে চকচকে ফর্সা উরু, ফের ভাইরাল শ্রাবন্তী!

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) হলেন টলিউড জগতের এমন মুখ, যিনি রয়েই গেছেন একটা দশক ধরে। একটা সময় নায়িকার চরিত্রে মিষ্টি অভিনয় করে মন জয় করতেন দর্শকদের, আবার একটা সময় পরিণীত চরিত্রে অভিনয়। এসবের মাঝখানে ব্যক্তিগত জীবনকে নিয়ে নানা সময়ে হয়েছে কাটাছেঁড়া। কটাক্ষের শিকারও হতে হয়েছে অভিনেত্রীকে। অনেকেই অনেক কথও বলেছেন, নোংরা ভাষায় আক্রমণ করেছেন, এসেছে কুপ্রস্তাবও। কিন্তু নিজের জীবনে নিজের চিন্তাধারায় অটুট অভিনেত্রী। কারণ একটাই, তিনি ভয় পান না, হেরে যান না সহজেই।

বাংলা বিনোদন জগতে তার মতো স্বাধীনচেতা অভিনেত্রী বর্তমানে আর কেউই নেই। নিজের মতো করে থাকেন। তাই বিদেশ বিভুঁই ঘুরতে যাওয়া হোক কিংবা কোনো পার্টিতে যাওয়ার আগের মুহূর্ত, ভক্তদের সামনে নিজেকে মেলে ধরতে ভোলেন না তিনি। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এই অভিনেত্রী। আর এবার এমনই এক মোহময়ী রূপে ধরা দিয়ে ভক্তদের নজর কাড়লেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একজোড়া ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ছবিতে তাকে দেখা গেছে সি-গ্রীন রংয়ের এক থাই-স্লিট গাউনে। আর পোশাকে রয়েছে ‘ফেস-প্রিন্ট’। পোশাকের সঙ্গে মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপষ্টিক। পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে তার ফর্সা উরু। আর খোলা চুল ও চাহনিতে যেন আরো বেশি করে লাস্যময়ী হয়ে উঠেছেন অভিনেত্রী। দুরকমের পোজে চার দেওয়ালের মাঝেই ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী।

এই পোস্টের ক্যাপশনে তেমন কিছু না লিখলেও তিনি ধন্যবাদ জ্ঞাপন করেছেন ছবির নেপথ্যে থাকা মানুষগুলিকে। ক্যাপশনে তিনি কৃতজ্ঞতা স্বীকার করেছেন ডিজাইনার, স্টাইলার এবং মেকআপ আর্টিস্টকে। আর এই পোস্ট দেখেই মুগ্ধ তার ভক্তকূল। অনেকেই ভালোবাসা, মুগ্ধতা ও আগুনের ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। অনেকেই আবার মনের কথা লিখেছেন। কেউ লিখেছেন, ‘আপনি পরীর থেকেও বেশি সুন্দরী’; অন্যজন লিখেছেন, ‘যতবার দেখি, আপনার প্রেমে পড়ে যাই’।

প্রসঙ্গত, অভিনয় জগতে এখনো একইভাবে সক্রিয় আছেন এই অভিনেত্রী। নিজের চরিত্রের বদল ঘটলেও অভিনয়কে তিনি ধরেই রেখেছেন। সম্প্রতি তাকে দেখা গেছে, ‘কাবেরী অন্তর্ধান’ ছবিতে। এই ছবিতে তিনি যেমন প্রথমবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় কড়েছেনজ তেমনই আবার প্রথমবার অভিনয় করেছেন কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায়।