BollywoodHoop Plus

Neha-Rohanpreet: প্রেম দিবসে প্রেমের ইজহার করলেন স্বামী রোহনপ্রীত, আপ্লুত নেহা কক্কর, ভাইরাল ছবি

আজ ভালোবাসার বিশেষ দিন। এই বিশেষ দিন তৃতীয় শতাব্দীর রোমান সাধক সেন্ট ভ্যালেন্টাইনের সম্মানে পালিত হলেও পরবর্তীকালে অবশ্য লোক ঐতিহ্যের এই দিনটিকে বিশ্বের বিভিন্ন জায়গায় রোমান্স এবং প্রেমের একটি গুরুত্বপূর্ণ সাংস্কৃতিক, ধর্মীয় এবং বাণিজ্যিক উদযাপনে পরিণত করেছে। ‘ভ্যালেন্টাইন্স ডে’ তে বিশেষ মহল থেকে শুরু করে সাধারণ মহল সবার মধ্যেই একটি প্রেমতম ভাবেরও সৃষ্টি হয়েছে। গ্ল্যামার ওয়ার্ল্ড তথা সংগীত মহলের অন্যতম জনপ্রিয় সুন্দর দম্পতি, গায়িকা নেহা কক্কর এবং স্বামী রোহনপ্রীত সিং এই বিশেষ দিনটিকে বিশেষ ভাবে স্মরণ করতেও ভোলেননি। অর্থাৎ, রাতারাতি ভালোবাসার উদযাপন শুরু।

১৪ ফেব্রুয়ারী রাতের দিকে ইনস্টাগ্রামে নেহা মোট আটটি সিরিজের ছবি ভাগ করে নিয়েছেন নিজের প্রিয় ভক্তদের সাথে। প্রথম ছবিতে দেখা যাচ্ছে, “নেহা টেবিলে রাখা একটি ডার্ক চকো কেক সাথে একটি লাল গোলাপের সামনে বসে আছেন। স্বামী রোহনপ্রীত পরম প্রেম সহকারে স্ত্রী-এর গালে চুম্বন এঁকে দিচ্ছেন আর কেকও কাটছেন। দ্বিতীয় স্ন্যাপ হল চমৎকার ওই কেকটির উপর মোমবাতি জ্বলছে। পাশে রাখা একটি লাল গোলাপ যা নেহা রোহনের কাছ থেকে পেয়েছিলেন। তৃতীয় ছবিতে নেহা কক্করের এক চিলতে আর পিছনে রোহনের লাল বেলুন ধরে রাখা একটি মিষ্টি প্রেমের আভাস দিয়েছে।

পরের কিছু ছবিতে রোহনপ্রীতকে বেলুন হাতে নেহাকে নতুন করে হাঁটু গেড়ে প্রপোজ করতে দেখা যায়। নেহাও স্বামীর সাথে বেলুনের স্ট্রিং ধরেছিলেন। আর বাকি ছবিগুলিতে দেখা গেছে দুজনে একে অপরকে চুম্বন করছেন এবং একসঙ্গে প্রেমের কেক কাটছেন। নেহা মিষ্টি করে লিখেছেন, “ও কখনই নিজের নেহুকে বিশেষ অনুভব করানোর একটি সুযোগও মিস করেন না। আমি তোমাকে ভালোবাসি রোহনপ্রীত সিং। শুভ ভালোবাসার দিন।” রোহনপ্রীতও কিন্তু তাঁর প্রত্যুত্তর করতে ভোলেননি। হৃদয় এবং গোলাপ ইমোজি দিয়ে লিখেছেন, “আমি তোমাকে ভালোবাসি মিসেস সিং।”

প্রসঙ্গত, ‘দিল কো কারার আয়া’র মতো সুন্দর গানের গায়িকা নেহা কক্কর এবং রোহনপ্রীত সিং ‘নেহু দা বহু’ মিউজিক ভিডিওর শুটিংয়ের সময় একে অপরকে প্রথম দেখেছিলেন। সেখান থেকেই পাঞ্জাবি মুন্ডার সাথে সেন্সেশন গায়িকার পরম বন্ধুত্বের সূত্রপাত। তারপরেই ধীরে ধীরে প্রেমের গন্ডি পেড়িয়ে যান দুজনে। এরপর ২০২০ সালে বিয়ের মেলবন্ধনে আবদ্ধ হয়ে যান দুজনে। প্রায়শই এই জুটির সোশ্যাল পোস্ট দর্শককে আনন্দ দিতে ভোলেনা।

whatsapp logo