Hoop PlusHoop VideoReality show

অবাক করবে গানের গলা, গায়কের সঙ্গে গলা মিলিয়ে ভাইরাল ‘জুনিয়র কুমার শানু’

মানুষের অবসর সময়ে সঙ্গ দেওয়ার জন্য হরেক রকম বিনোদনের মাধ্যম রয়েছে। বড়পর্দা, টেলিভিশন থেকে শুরু করে সোশ্যাল মিডিয়াতেও নানান ভিডিও ভাইরাল (Viral Video) হয় যা দেখে মনোরঞ্জন করেন অনেকে। ছোটপর্দার বিনোদন বলতে সর্বাগ্রে উঠে আসে সিরিয়াল এবং রিয়েলিটি শোয়ের (Reality Show) নাম। সাধারণ মানুষের মধ্যে লুকিয়ে থাকা প্রতিভা উঠে আসে এই সমস্ত রিয়েলিটি শোয়ের মাধ্যমে। নাচ, গান সহ হরেক ধরণের অবাক করা প্রতিভা প্রকাশ্যে আসে এই শো গুলির হাত ধরে।

টেলিভিশনের রিয়েলিটি শো দর্শকদের বিশেষ প্রিয়। বিভিন্ন জায়গা থেকে প্রতিযোগীরা এসে এই মঞ্চে নিজেদের প্রতিভা মেলে ধরেন। আর তাদের যথাযথ মতামত দিয়ে ভবিষ্যতে এগিয়ে নিয়ে যাওয়ার পথ দেখান বিচারকরা। বলিউড গায়ক কুমার শানু বহু বছর ধরেই এই ধরণের রিয়েলিটি শো গুলির বিচারকের আসনে রয়েছেন। বর্তমানে ইন্ডিয়ান আইডলের বিচারকের আসনে রয়েছেন তিনি। এক একটি প্রতিভা চমকে দেয় দর্শকদের এমনকি বিচারকদেরও। সম্প্রতি এই শোয়ের একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে কুমার শানুর সঙ্গে গলা মিলিয়ে গাইতে শোনা গিয়েছে এক প্রতিযোগীকে।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, কুমার শানুর মতোই সাজপোশাক করে এক ব্যক্তি গান গাইতে এসেছেন রিয়েলিটি শোতে। বলিউড গায়কের সঙ্গে ‘ইয়ে কালি কালি আঁখে’ গানে গলা মেলান তিনি। ইন্ডিয়ান আইডল ১৪ সিজনের এই প্রতিযোগীর ভিডিও বর্তমানে ঘুরপাক খাচ্ছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে।

প্রতিযোগীর মধুর কণ্ঠ শুনে মুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজেনরা। অনেকে তাঁকে ‘জুনিয়র কুমার শানু’র তকমাও দিয়েছেন। প্রতিযোগীর গানের প্রশংসা করেছেন গায়ক নিজেও। ভিডিওটি এই মুহূর্তে বেশ চর্চায় রয়েছে নেটপাড়ায়। নেটিজেনদের মনে ধরেছে ওই প্রতিযোগীর গান। রিয়েলিটি শো যে এই সব প্রতিভাকে মঞ্চ দিচ্ছে এটা নিঃসন্দেহে তাদের ভবিষ্যৎ কেরিয়ারে একটা বড় ব্যাপার হতে চলেছে। এই ভিডিওটি শেয়ার করা হয়েছে ইউটিউবে আর মুহূর্তেই তা ভাইরাল হয়ে গিয়েছে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই