whatsapp channel

Tithi Basu: বিচ্ছেদের পর ফুরফুরে মেজাজে ধরা দিলেন ছোট পর্দার জনপ্রিয় ঝিলিক

তিথি বসু (Tithi Basu) ইদানিং অভিনয় জগৎ থেকে অনেকটাই দূরে। তবে বর্তমানে তিনি একজন সফল ইউটিউবার। বিভিন্ন ধরনের ট্র্যাভেল ও ফুড ভ্লগ করেন তিনি। সেদিনের ঝিলিক আজ টিনএজার। প্রেম এসেছিল…

Avatar

Nilanjana Pande

তিথি বসু (Tithi Basu) ইদানিং অভিনয় জগৎ থেকে অনেকটাই দূরে। তবে বর্তমানে তিনি একজন সফল ইউটিউবার। বিভিন্ন ধরনের ট্র্যাভেল ও ফুড ভ্লগ করেন তিনি। সেদিনের ঝিলিক আজ টিনএজার। প্রেম এসেছিল তাঁর জীবনে। দেবায়ুধ পাল (Debayudh Pal)-এর সম্পর্ক ছিল তিথির। কিন্তু কয়েক মাস আগে জন্মদিনে দেবায়ুধের সাথে ব্রেক-আপের কথা সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছিলেন তিথি। কিন্তু তাঁকে এরপর ভার্চুয়াল জগৎ থেকে বিরতি নিতে দেখা যায়নি। বরং আরও বেশি করে সোশ্যাল মিডিয়ায় মন দিয়েছেন তিথি। সম্প্রতি তাঁর একটি ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

ছবিতে ঝিলিকের পরনে রয়েছে সবুজ রঙের শর্ট ড্রেস। ড্রেসটির স্লিভ স্প্যাগেটি। এই ড্রেসের নিচের অংশ ফ্লেয়ারড। গোটা ড্রেস জুড়ে রয়েছে বিভিন্ন রঙের ফ্লোরাল প্রিন্ট। এই পোশাকের সাথে হালকা মেকআপ করলেও ঠোঁটের জন্য ফুশিয়া পিঙ্ক রঙের লিপস্টিক বেছে নিয়েছেন তিথি। চোখ ঢাকা রয়েছে সানগ্লাসে। কানে সোনালি রঙের ছোট্ট জাঙ্ক ইয়ারিং পরেছেন তিনি। ডান হাতে রয়েছে একটি রিস্টওয়াচ। চুলে বেঁধেছেন পনিটেল। এই ড্রেসের সাথে তিথির পায়ে রয়েছে সবুজ রঙের স্নিকার্স। কাঁধে রয়েছে ব্রাউন রঙের স্লিং ব্যাগ। ছবিটি রেসকোর্সে তুলেছেন তিথি। একটি স্টিলের রেলিংয়ে হেলান দিয়ে দাঁড়িয়ে রয়েছেন তিনি। তাঁর মুখে হাসি।

বিভিন্ন ধরনের ছবি শেয়ার করেন তিথি। কিন্তু প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ট্রোল হতে হয় তাঁকে। কারণ অধিকাংশ দর্শক এখনও তিথির মধ্যে খুঁজে চলেছেন ছোট্ট অপাপবিদ্ধ ঝিলিককে। কিন্তু তিথি কবেই পেরিয়ে এসেছেন সেই বয়স। তা বুঝতে অবশ্য নারাজ নেটিজেনদের একাংশ।

শিশুশিল্পী হিসাবে ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করেছিলেন তিথি। স্টার জলসার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘মা’-এ ঝিলিকের চরিত্রে অভিনয় করে সর্বাধিক পরিচিতি লাভ করেন তিথি। কিন্তু ‘মা’ শেষ হয়ে যাওয়ার পর বাংলাদেশের কয়েকটি কমার্শিয়াল ও টেলিফিল্মে কাজ করলেও ধীরে ধীরে অভিনয় থেকে সরে গিয়ে পড়াশোনায় ব্যস্ত হয়ে পড়েন তিনি। বর্তমানে স্নাতক স্তরের পড়াশোনা সম্পূর্ণ করে আবারও অভিনয়ে ফিরতে চান তিথি।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

whatsapp logo