whatsapp channel

Tomader Rani: শান্ত মাথায় পরিস্থিতি সামাল দিতে হবে, কেন বললেন পর্দার রাণী!

সম্প্রতি স্টার জলসায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘তোমাদের রাণী’। সুশান্ত দাস (Susanta Das) নির্মিত এই ধারাবাহিকটির সম্প্রচার শুরু হয়েছে গত 8 ই সেপ্টেম্বর থেকে। ‘তোমাদের রাণী’-তে মুখ্য চরিত্রে অভিনয় করছেন…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সম্প্রতি স্টার জলসায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘তোমাদের রাণী’। সুশান্ত দাস (Susanta Das) নির্মিত এই ধারাবাহিকটির সম্প্রচার শুরু হয়েছে গত 8 ই সেপ্টেম্বর থেকে। ‘তোমাদের রাণী’-তে মুখ্য চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিকা মালাকার (Avika Malakar)। এই ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করলেন অভিকা। রাণীর চরিত্রে অভিনয়ের জন্য নিজেকে যথেষ্ট গ্রুম করেছেন তিনি। পরিচালকের কাছ থেকে এই চরিত্র সম্পর্কে জেনেছেন অভিকা। অনলাইন নিউজ পোর্টালের মাধ্যমে মহিলাদের লড়াই সংক্রান্ত খবর পড়ে উপলব্ধির চেষ্টা করেছেন। চরিত্রের গভীরে পৌঁছানোর জন্য করতে হয়েছে ওয়ার্কশপও। রাণীর মতো শক্তিশালী চরিত্রে অভিনয় তাঁর জীবনের যথেষ্ট বড় পাওনা বলে মনে করেন অভিকা।

Advertisements

সাধারণ পরিবারের মেয়ে রাণী অন্তঃসত্ত্বা হয়েও মেডিক্যাল এন্ট্রান্স দিয়ে কৃতকার্য হয়ে। সন্তানের মা হওয়ার পাশাপাশি মেডিক্যাল কলেজে পড়াশোনা শুরু করে সে। কিন্তু রাণীকে সমর্থন করে না তার স্বামী। ফলে অভিকার কাছে এই চরিত্রটি যথেষ্ট চ্যালেঞ্জিং। তবে বেবিবাম্প নিয়ে হাঁটার ট্রেনিং গ্রহণ করতে হয়েছে রাণীকে। সাহায্য করেছেন শুটিং ইউনিটের সদস্যরা। তবে ‘তোমাদের রাণী’-র প্রস্তাব আসার সময় অভিকার বৌদি অন্তঃসত্ত্বা ছিলেন। ফলে বৌদিকে লক্ষ্য করতেন অভিকা। রপ্ত করেছেন অন্তঃসত্ত্বা মহিলাদের মুড সুইং-এর ঘটনাও। রাণীর চরিত্রে অভিনয় করতে গিয়ে অভিকা বুঝেছেন, যে কোন পরিস্থিতি সামলাতে শক্তিশালী হতে হয়। শান্ত মাথায় পরিস্থিতিকে সামাল দিতে হয়।

Advertisements

শুটিংয়ের চাপে এখনও অবধি পুজোর শপিং করে উঠতে পারেননি অভিকা। তবে 2 রা অক্টোবর অফ রয়েছে শুট। ফলে ওই দিন কিছু কেনাকাটা করার ইচ্ছা রয়েছে তাঁর। শিলিগুড়ির মেয়ে অভিকা ভেবেছিলেন, চলতি বছরের পুজো কলকাতায় কাটাবেন। কিন্তু বাড়ির জন্য মন খারাপ করছে। ফলে পুজোর সময় শিলিগুড়ি চলে যাবেন তিনি।

Advertisements

তবে এই বছরের পুজো অভিকার কাছে অনেকটাই আলাদা। যথেষ্ট চ্যালেঞ্জিং চরিত্রের মাধ্যমে অভিনয়ে ডেবিউ করেছেন তিনি। ফলে পুজোতেও অবশ্যই টিআরপির ভাবনা থাকবে তাঁকে ঘিরে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo
Advertisements