whatsapp channel
BollywoodHoop Plus

Sonakshi Sinha: অবশেষে বিয়ে করতে চলেছেন সোনাক্ষী সিনহা! পাত্র কে?

করোনা অতিমারীর কারণে গত বছর অনাড়ম্বড় ভাবে সেলিব্রিটিদের বিয়ে হলেও গত বছরের শেষ থেকে যেন বিয়ের ঢল নেমেছে। বলিউডে হঠাৎই শোনা যাচ্ছে, অধিকাংশ অভিনেতা-অভিনেত্রীদের বিয়ের প্ল্যানিং। ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর বিয়ের জল্পনা তুঙ্গে। শোনা যাচ্ছে, আগামী সপ্তাহেই হতে চলেছে তাঁদের কোর্ট ম্যারেজ। সম্প্রতি বিয়ে হয়েছে রাজকুমার রাও (Rajkumar Rao) ও পত্রলেখা (Patralekha)-র। তাঁদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt) বিয়ে করতে চলেছেন 2022 সালে। এমতাবস্থায় পিছিয়ে নেই ‘দাবাং’ লেডি সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)। এবার তিনিও বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে।

শত্রুঘ্ন সিনহা (Shatrughna sinha)-র কন্যা সোনাক্ষী বয়ফ্রেন্ড বান্টি সাজদেহ (Bunty Sajdeh)-র সঙ্গে 2012 সাল থেকে সম্পর্কে রয়েছেন। কিন্তু তাঁদের দুজনের কেউই এই কথা স্বীকার করেন না। বান্টি পেশায় সেলিব্রিটি ম্যানেজার। ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, অবশেষে বান্টিকে বিয়ে করতে রাজি হয়েছেন সোনাক্ষী। সোনাক্ষীর পরিবারের সদস্যদেরও পছন্দ বান্টিকে। তবে নিজেদের সম্পর্কের কথা স্বীকার না করলেও বান্টি ও সোনাক্ষীকে একসঙ্গে টিনসেল টাউনের বিভিন্ন পার্টিতে দেখা যায়।

 

View this post on Instagram

 

A post shared by Sonakshi Sinha (@aslisona)

অপরদিকে বান্টি সলমান খান (Salman Khan)-এর খুব ঘনিষ্ঠ আত্মীয়। সলমানের ছোট ভাই সোহেল খান (Sohail Khan)-এর স্ত্রী সীমা (Seema Khan)-এর ভাই বান্টি। তাই খান পরিবারের সূত্রেও সোনাক্ষীর সাথে তাঁর সম্পর্ক গড়ে উঠেছে। ‘দাবাং’ ফিল্মের শুটিং চলাকালীন বান্টি ও সোনাক্ষীর সম্পর্ক গাঢ় হয়। কিন্তু 2016 সালে তাঁদের ব্রেক-আপ হয়ে যায়। পরে নিজেদের সম্পর্ককে আরেকটি সুযোগ দিয়েছেন সোনাক্ষী ও বান্টি।

 

View this post on Instagram

 

A post shared by Bunty Sajdeh (@buntysajdeh)

বান্টি বিরাট কোহলি (Virat Kohli) ও যুবরাজ সিং (Yuvraj Singh)-এর খুব ভালো বন্ধু। প্রায়ই তাঁরা তিনজনে একসাথে পার্টি করেন। তবে বিয়েতে মত দিলেও এখনই সোনাক্ষীর বিয়ের সম্ভাবনা নেই। আপাতত তাঁর কিছু ওয়ার্ক কমিটমেন্ট রয়েছে। সেগুলি শেষ করে তবেই 2023 অথবা 2024 সালে বিয়ে করবেন সোনাক্ষী ও বান্টি।

whatsapp logo