whatsapp channel

Abhishek-Aishwarya: ঋত্বিকের সঙ্গে ঘনিষ্ঠ চুম্বন, দাম্পত্য জীবনে চিড় ধরেছিল অভিষেক-ঐশ্বর্যর!

এই মুহূর্তে ঐশ্বর্য রাই (Aishwarya Rai Bachchan) সেভাবে ফিল্মে অভিনয় না করলেও একসময় একের পর এক হিট উপহার দিয়েছেন যদিও সবকটি মাঝারি ধরনের হিট ছিল। বরাবর ঐশ্বর্যর অভিনয় ক্ষমতা নিয়ে…

Avatar

এই মুহূর্তে ঐশ্বর্য রাই (Aishwarya Rai Bachchan) সেভাবে ফিল্মে অভিনয় না করলেও একসময় একের পর এক হিট উপহার দিয়েছেন যদিও সবকটি মাঝারি ধরনের হিট ছিল। বরাবর ঐশ্বর্যর অভিনয় ক্ষমতা নিয়ে হয়েছে সমালোচনা। কিন্তু একসময় তা নিয়ে হয়েছিল বিতর্কও।

ফিল্মের নাম ছিল ‘ধুম 2’। এই ফিল্মে জুটিতে না হলেও একসাথে অভিনয় করেছিলেন ঐশ্বর্য ও অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। অভিষেকের স্টারডম সেই সময় ঐশ্বর্যর তুলনায় ছিল কম। অথচ অভিষেকের সঙ্গে বিয়ের ঠিক হয়ে গিয়েছিল ঐশ্বর্যর। ‘ধুম 2’-তে সেই সময় একটি বিশেষ দৃশ্য ছিল। সেই দৃশ্যে ঋত্বিক রোশন (Hrithik Roshan)-এর সঙ্গে ঐশ্বর্যর লিপলক কিসের মুহূর্ত ছিল। ঋত্বিক ও ঐশ্বর্যর লিপলক কিসের দৃশ্য গোটা ভারতবর্ষ জুড়ে ঝড় তুলেছিল। সেই ঝড়ের আঁচ এসে লেগেছিল বচ্চন পরিবারেও। নববিবাহিতা ঐশ্বর্যর জীবনে শুরু হয়েছিল অশান্তি।

কিন্তু ঐশ্বর্য ও ঋত্বিকের লিপলক কিস ক্যামেরাবন্দী হওয়ার সময় তা নিয়ে কোনও মন্তব্য করেননি অভিষেক। অথচ বাড়ির অন্দরে ঝগড়া শুরু হলে অমিতাভ (Amitabh Bachchan) তা সামাল দিতে মিডিয়ায় সবকিছুই গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন। এরপর ঐশ্বর্যকে অনেক বছর পর আবারও ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ফিল্মে রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর সাথে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছিল। শোনা যায়, সেই সময় অভিষেক ও ঐশ্বর্যর সম্পর্ক এসে ঠেকেছিল তলানিতে।

তবে আবারও ঐশ্বর্য ফিল্ম জগত থেকে নিজেকে অনেকটাই সরিয়ে নিয়েছেন। বর্তমানে দুই বছরে হয়তো তাঁর একটি ফিল্ম রিলিজ হয়। কিন্তু অভিষেক একসাথে ফিল্ম ও ওওটিটিতে বহু উল্লেখযোগ্য প্রজেক্টে কাজ করছেন।

whatsapp logo