whatsapp channel

লেহেঙ্গায় উঁকি দিচ্ছে কোমরের ভাঁজ, সুনামি আসছে জানান দিলেন জনপ্রিয় অভিনেত্রী মনামী

বাংলা টেলিজগতে বেশ জনপ্রিয় মুখ হল মনামী ঘোষ। বহুদিন ধরেই টেলিভিশন ধারাবাহিকে অভিনয় দেখে আসছে মানুষ। এমনকি সিনেমাতে অভিনয় করছেন অভিনেত্রী। সেই হিসেবে এখন মনামী বেশ ব‍্যস্ত অভিনেত্রীও । শেষবার…

Avatar

HoopHaap Digital Media

বাংলা টেলিজগতে বেশ জনপ্রিয় মুখ হল মনামী ঘোষ। বহুদিন ধরেই টেলিভিশন ধারাবাহিকে অভিনয় দেখে আসছে মানুষ। এমনকি সিনেমাতে অভিনয় করছেন অভিনেত্রী। সেই হিসেবে এখন মনামী বেশ ব‍্যস্ত অভিনেত্রীও । শেষবার অভিনেত্রীকে ‘ইরাবতীর চুপকথা’ ধারাবাহিকে দেখা গিয়েছিল। এছাড়া এসভিএফের একটি মিউজিক ভিডিয়োতে কাজ করেছেন মনামী। এছাড়া নিজের একটি ইউটিউব চ্যানেল ও খুলে বসে আছেন অভিনেত্রী। তবে এটি অভিনয়ের জন্য নয়।

মনামী যেমন ভালো অভিনয় করেন ঠিক একইভাবে করেন ভালো নাচ। তাই তো নিজের নাচের তালে খুলেই বসলেন ইউটিউব চ্যানেল। এই চ্যানেলে ভিউজ সংখ্যা নেহাত কম কিছু নয়। অভিনেত্রীর এই নাচের এক্সপ্রেশন দেখে টলিউডের অনেকেই ঘায়েল। তিনি নিজের নাচ দিয়ে বহু নায়িকাদের পিছনে ফেলে দিতে পারেন। তবে শুধু কেরিয়ারের দিক থেকে নয়, সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন মনামী। মাঝে মাঝেই নানা ছবি ও ভিডিও শেয়ার করেন তিনি।

গত বছর লকডাউনের সময় মনামী প্রায়দিনই ছবি, ভিডিও পোস্ট করে অনুরাগীদের মাতিয়ে রেখেছিলেন মনামী। কখনও নাচ, কখনও গান আবার কখনও মজাদার টিকটক ভিডিও শেয়ার করে লকডাউন পর্ব কাটিয়েছেন তিনি। সম্প্রতি অভিনেত্রী সমতল ছেড়ে ভূস্বর্গ কাশ্মীরে পাডি দিয়েছিলেন। আর সেখান থেকে কাশ্মীরের নানান সৌন্দর্য অনুভব করেছিলেন অভিনেত্রী। কখনো একা বেরিয়ে পড়ে পাহাড়ি উপত‍্যকার সৌন্দয্য উপভোগ করছেন তো কখনো স্থানীয় মানুষদের সঙ্গে তাঁদের মতো করেই মিশে গিয়েছেন মনামী ঘোষ।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

এই মুহূর্তে ধারাবাহিক আর সিনেমাতে অভিনয় না করলেও একটি রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে দেখা যাচ্ছে মনামীকে। আগের বছরেই শুরু হয়েছিল স্টার জলসার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’এর দ্বিতীয় সিজন। এই সিজনেই বিচারকের আসনে দেখা যাচ্ছে মিঠুন চক্রবর্তী, দেব ও মনামীকে। আর বিচারকের আসনে প্রিয় অভিনেত্রীকে দেখতে পেয়ে অনুরাগীরা বেশ উত্তেজিত। অভিনেত্রী নিজের অনুরাগীদের উদ্দেশ্যে নতুন ছবি শেয়ার করলেন।

অভিনেত্রীর যে বয়স ৩৬ তা তাকে দেখলে বোঝা যায়না। কারণ তাঁর মারকাটারি ফিগার আর রুপের সৌন্দয্য দেখলে। এবারে অভিনেত্রী লাল আর গোলাপি কম্বিনেশনে লেহেঙা চোলিতে আর সাথে ম্যাচিং কানের আর চুড়ি পড়ে খোলা চুলে লাস্যময়ী হাসিতে ছবি তুললেন অভিনেত্রী। লেহেঙ্গায় উঁকি দিচ্ছে কোমরের ভাঁজ। আর অভিনেত্রীর এই রুপের ঝটা দেখে ৮ থেকে ৮০ পুরো বোল্ড আউট। ক্যপশানে লিখলেন, আজ রাতে সুনামি আসছে। না না এই সুনামী মানুষের ক্ষতি করবেনা। এ সুনামী নাচে। তা দেখতে ৯ঃ৩০ দেখতে হবে ডান্স ডান্স জুনিয়ার। আপাতত এই ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media