Bengali SerialHoop Plus

Payel De: ‘কম্প্রোমাইজ’ নিয়ে খোলাখুলি কথা বললেন পায়েল!

‘রামপ্রসাদ’-এর মাধ্যমে আবারও ছোট পর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী পায়েল দে (Payel De)। মা কালীর ভূমিকায় দেখা মিলবে তাঁর। শাক্ত সাধক রামপ্রসাদের ভূমিকায় রয়েছেন সব্যসাচী (Sabyasachi)। কেরিয়ারের গোড়া থেকেই একের পর এক ঐশ্বরিক চরিত্রে অভিনয় করেছেন পায়েল। একসময়ের টাইপকাস্ট হওয়ার ভয় থাকলেও ‘দেশের মাটি’ ও হইচই-এর ওয়েব সিরিজ ‘ইন্দু’ প্রমাণ করেছে তাঁর অভিনয় দক্ষতা। পাশাপাশি পায়েল একজন সফল ইউটিউবার।

সব্যসাচীর সাথে পায়েলের এটাই প্রথম কাজ। তবে বড় পর্দায় বাংলা ফিল্ম ‘মুখোশ’-এর মাধ্যমে অনেকদিন আগেই ডেবিউ করেছিলেন পায়েল। কিন্তু পায়েলের কাছে ‘ইন্দু’ যথেষ্ট ইন্টারেস্টিং। এই ওয়েব সিরিজের পরপর দুটি সিজন সফল। তৃতীয় সিজনের জন্য সকলে অপেক্ষা করছেন বলে জানালেন পায়েল। ‘ইন্দু’-তে তাঁর কাছে কৌশানী চরিত্রটি যথেষ্ট চ্যালেঞ্জিং ছিল। পায়েলের কাছে এই চরিত্র একটি বিশাল বড় পাওনা। কারণ এই ধরনের চরিত্রে কখনও অভিনয় করেননি পায়েল। ‘ইন্দু’ তাঁর প্রথম ওয়েব সিরিজ। তবে একসময় একটি অন্য একটি টেলিভিশন চ্যানেলে স্কিৎজোফ্রেনিক মহিলার চরিত্রে অভিনয় করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন পায়েল। তিনি যথেষ্ট শান্ত। ফলে ওই ধরনের চিৎকার-চেঁচামেচি সহ্য করতে পারছিলেন না তিনি।

তবে পায়েল মনে করেন, ইন্ডাস্ট্রিতে তাঁর জার্নি যথেষ্ট সুন্দর। দীর্ঘ সময় ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করে চলেছেন পায়েল। কেরিয়ারের গোড়া থেকেই ইন্ডাস্ট্রিতে তাঁর টেকনিশিয়ানরা তাঁকে সুরক্ষিত রেখেছিলেন। ফলে খারাপ অভিজ্ঞতার সম্মুখীন হননি পায়েল। তবে পায়েলের সাথে অনেকৈই শুরু করেছিলেন কেরিয়ার। কিন্তু তাঁরা হারিয়ে গেলেও পায়েল ইন্ডাস্ট্রিতে নিজের স্থান বজায় রেখেছেন। নিজের কাজ বাছাই করার স্বাধীনতা তাঁর রয়েছে।

তবে পায়েলকে অনেকবার শুনতে হয়েছে, কি করে তিনি এত কাজ পাচ্ছেন! পায়েলের মতে, তিনি প্রথম যে কাজটি করেছিলেন তাতে তাঁকে নিজেকে প্রমাণ করতে হয়েছে। কাজ পাওয়ার জন্য তাঁকে কারও সাথে ডেটে যেতে বা কফি খেতে যেতে হচ্ছে না বলে জানালেন পায়েল। টলিউডেও বর্তমানে রীতিমত অডিশন দিয়ে কাজ পেতে হচ্ছে। মুম্বইয়েও বেশ কয়েকটি কমার্শিয়ালে কাজ করেছেন পায়েল। লুক সেটের পর ধারাবাহিক শুরু হওয়ার আগের রাতে পায়েল জানতে পারেন, তিনি এই চরিত্রে অভিনয় করছেন। তবে ‘ইন্দু’ বা ‘মুখোশ’-এর জন্য তাঁকে অডিশন দিতে হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Payel De (@de.payel)

whatsapp logo