whatsapp channel

Nusrat Jahan: মা হওয়ার পরেও এমন আকর্ষণীয় ফিগার, সিক্রেট ফাঁস নুসরত জাহানের!

নুসরত জাহান, যাকে দেখলে একটাই প্রশ্ন মনে আসে কিভাবে সম্ভব এমন ফিগার? এইতো সবে মাত্র মা হলেন। তার মধ্যেই মেদহীন ঝরঝরে শরীর! সিক্রেট কী? আপনি হয়তো ভেবে পাচ্ছেন না যে…

Avatar

নুসরত জাহান, যাকে দেখলে একটাই প্রশ্ন মনে আসে কিভাবে সম্ভব এমন ফিগার? এইতো সবে মাত্র মা হলেন। তার মধ্যেই মেদহীন ঝরঝরে শরীর! সিক্রেট কী?

আপনি হয়তো ভেবে পাচ্ছেন না যে সি সেকশনে বেবি হওয়ার পরেও এমন মেদহীন ফিগার সম্ভব? অনেক অভিনেত্রী আছেন যারা মুটিয়ে গিয়েছেন মা হওয়ার পর, এমনকি বাড়ির আশেপাশেও দেখেছেন হয়তো যে মা হওয়ার পর আগের সৌন্দর্য, জেল্লা সব হারিয়ে গিয়েছে। অথচ নুসরত একদম স্বপ্ন সুন্দরী। মেদ যেমন জিরো, তেমনই সৌন্দর্য দিন দিন বেড়েই চলেছে। বেড়েছে উদ্যমতা। পাহাড় সমুদ্র চুটিয়ে উপভোগ করছেন, রাজনীতির ময়দানে নেমে কাজ করছেন, এমনকি পাশাপাশি চলছে শ্যুটিং। এরপরেও এমন ফিগার!

নুসরত বরাবর ক্লিয়ার কাট কথা বলেন। মাতৃত্ব নিয়ে প্রথম দিকে চুপচাপ থাকলেও পরবর্তীতে ব্যাক্তিগত জীবনের সমস্ত পর্দা নিজেই ফাঁস করেছেন। নিখিলের থেকে সরে আসা থেকে সন্তান প্রসব, এমনকি সন্তানের পিতৃ পরিচয় সবটাই নিজে জানান।

এবার জানালেন তার সুন্দর ফিগারের সিক্রেট। কিভাবে তিনি এমন ফ্যাট ফ্রি শরীর পেলেন সেই সিক্রেট ফাঁস করলেন। আপনি কি জানেন নুসরত জাহানের প্রিয় খাবার কি? উত্তর মিষ্টি। এই মিষ্টি তিনি একেবারেই ত্যাগ দিয়েছেন। কোনরকম মিষ্টি তিনি খান না। নুসরত মনে করেন জিম, এক্সারসাইজ যেমন জরুরি, তেমনই জরুরি হল ডায়েট। সুগার ফ্রি ডায়েট মেইনটেইন করেন নুসরত জাহান। আগামী দিনেও ইচ্ছা মেদ ঝরিয়ে শুধু মাস্লস পাওয়ার বাড়ানো। তাহলে আপনিও কি নুসরতের মতন শরীর পেতে চান?

whatsapp logo