BollywoodHoop Plus

Nysa Devgan: পোশাকের ফাঁকে ঠিকরে বেরিয়ে আসছে স্তনযুগল, পুরুষ বন্ধুর সঙ্গে ক্যামেরাবন্দি হলেন কাজল কন্যা নায়শা

নায়শা দেবগণ (Nysa Devgan) স্পটলাইটে না থাকতে চেয়েও আজকাল স্পটলাইটে থাকেন। অজয় দেবগণ (Ajay Devgan) ও কাজল (Kajol)-এর কন্যা নায়শা বিদেশে পড়াশোনা করলেও ছুটিতে ভারতে ফিরে আসেন মা-বাবার কাছে। বড়দিনের ছুটিতেও নায়শা ভারতেই রয়েছেন। কিন্তু 25 শে ডিসেম্বরের রাতে সোশ্যাল মিডিয়ায় হঠাৎই একটি ভিডিও ভাইরাল হয়। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে নায়শাকে ধরে আছেন তাঁর বন্ধু ওরহান অবতারমণি (Orhan Awtarmani)। কিন্তু এরপর থেকে গুজব রটতে থাকে নায়শা মদ্যপ ছিলেন বলে ওরহান তাঁকে ধরে রেখেছিলেন। অনেকের মতে, নায়শার পা নাকি টলমল করছিল।

কিন্তু ভিডিওটি ভালো করলে দেখলে বোঝা যাবে প্রকৃত সত্য। একটি ক্রিসমাস পার্টিতে গিয়েছিলেন ওরহান ও নায়শা। নায়শার পরনে ছিল ফুশিয়া পিঙ্ক রঙের লং বডিকন ড্রেস। ফুলস্লিভ বডিকন ড্রেসের ডিপ নেকের কারণে তাঁর স্তনের অনেকখানি অংশ উন্মুক্ত ছিল। পোশাকের ফাঁক দিয়ে বেরিয়ে আসছিল কালো রঙের অন্তর্বাস। তুলনায় নায়শার মেকআপ ছিল যথেষ্ট সাধারণ। পোশাকটি নায়শাকে মানাচ্ছিল না। পাশাপাশি তিনি নিজেও স্বচ্ছন্দ ছিলেন না এই পোশাকে। কারণ নায়শা শর্ট পোশাক পরলেও তাঁকে এতটা খোলামেলা পোশাকে কখনও দেখা যায়নি। ফলে নায়শা পাপারাৎজিদের ক্যামেরার থেকে বাঁচতে চাইছিলেন।

ওরহান বান্ধবীর অস্বস্তি বুঝতে পেরে তাঁকে পাপারাৎজিদের থেকে একটু দূরে সরিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। এমনকি তিনি নায়শাকে আড়াল করে দাঁড়ান। কিন্তু পাপারাৎজিদের নাছোড়বান্দা মনোভাব দেখে নায়শা বাড়ি ফিরে যাওয়া মনস্থ করলে ওরহান তাঁকে গাড়িতে উঠিয়ে দেন। পাপারাৎজিদের একাংশ নায়শাকে ডাকলেও তিনি গাড়িতে উঠে মাথা নিচু করে বসে পড়েন। কিন্তু এই ভিডিওটি ভাইরাল হতেই রটে যায়, নায়শা মদ্যপান করে টলমল পায়ে পার্টি থেকে বেরোচ্ছিলেন ও তাঁকে সামলাচ্ছিলেন ওরহান। তবে শুধুমাত্র নায়শা নন, এর আগে এই ধরনের অযথা অপবাদের শিকার হয়েছিলেন খুশি কাপুর (Khushi Kapoor)-ও।

স্পটলাইট থেকে দূরে থাকার কারণেই বলিউডে অভিনয়ে আত্মপ্রকাশ করতে চাননি নায়শা। তাঁর মা কাজল জানিয়েছেন, তিনি নায়শার কেরিয়ারের সিদ্ধান্ত তার উপরেই ছাড়বেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo