whatsapp channel

ঘরে এলো নতুন অতিথি, নিজের সন্তানকে মায়ের দায়িত্বে রাখলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া

২০১৮ র ১ লা ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েছিলেন দুই গ্লোবাল আইকন নিক-প্রিয়াঙ্কা। দেখতে দেখতে তিন বছর হতে চলেছে এঁদের বৈবাহিক জীবন। বিয়ের পর থেকে বলিউডকে কার্যত বিদাই জানিয়ে সংসারে মন…

Avatar

HoopHaap Digital Media

২০১৮ র ১ লা ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েছিলেন দুই গ্লোবাল আইকন নিক-প্রিয়াঙ্কা। দেখতে দেখতে তিন বছর হতে চলেছে এঁদের বৈবাহিক জীবন। বিয়ের পর থেকে বলিউডকে কার্যত বিদাই জানিয়ে সংসারে মন দিয়েছেন দেশি গার্ল। হিসেব অনুযায়ী বাজীরাও মাস্তানী (২০১৫)-র পর প্রিয়াঙ্কাকে বলিউডে সেভাবে দেখাই যায়নি। গুঞ্জন আছে সালমান খানের সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্ক কোনও দিনই মসৃণ ছিল না। ক্যামেরার সামনে কুল-ক্যাজ়ুয়াল থাকলেও এই দুই তারকার মধ্যে বিস্তর ফারাক। প্রসঙ্গত, সালমান খান তাঁর বিগ বাজেট প্রজেক্ট ‘ভারত’-এর একটি গুরুত্বপূর্ণ চরিত্রে প্রিয়াঙ্কা চোপড়াকে রেখেছিলেন। প্রিয়াঙ্কা প্রথমে রাজি হলেও পরে আচমকাই সে প্রজেক্ট থেকে নিজেকে সরিয়ে নেন এবং কারণ হিসেবে নিজের ব্যক্তিগত সমস্যা তুলে ধরেন। এরপর থেকেই এই দুই তারকার সম্পর্কে ফাটল তৈরি হয়।

বলিউড থেকে বিরতি নেওয়া প্রিয়াঙ্কা এখন নিকের ঘরণী। লস এঞ্জেলে থেকেই ঘর সামলাচ্ছেন তিনি। এই লক ডাউনে তিনি মা ও হয়েছেন। হ্যাঁ ঠিকই শুনলেন। দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া ‘মা’ হয়েছেন। আগাম প্রেগন্যান্সির খবর না দিলেও মাতৃত্বের খবর দিয়েছেন তিনি।

বলিউডের উপর তাঁর ক্ষোভ রয়েছে। ইচ্ছার বিরুদ্ধে অনেক চরিত্রে তাঁকে অভিনয় করতে হয়েছে, এমনকি তাঁকে বিনা কারণে কিছু ছবি থেকে বের করেও দেওয়া হয়েছে। তাই বলিউড আপাতত তাঁর লিস্টে নেই। এখন শুধুই নিক, সংসার আর সন্তান।

প্রিয়াঙ্কা চোপড়া জোনাস এবং নিক জোনাস তাদের তিনটি পোষা ক্যানিন – ডায়ানা, গিনো এবং পান্ডার গর্বিত বাবা-মা। নিজের এই তিন সন্তানের বহু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন প্রিয়াঙ্কা ও নিক। যেদিন পান্ডাকে আনলেন ঘরে সেদিন প্রিয়াঙ্কা লিখেছিলেন, “Welcome to the family Panda! Panda is a Husky Australian Shepard mix rescue and we’re already in love.” এঁদের উচ্চতা সাধারণত ১৮ থেকে ২৫ সেমি হয়। কিন্তু প্রিয়াঙ্কা পান্ডা একদম ছোট, এর এক চোখ নীল অন্যটি বাদামী।

এবারে এই শিশু পোষ্যকে নিজের হাতে তুলে দিলেন মা মধু চোপড়ার কোলে। পরিচয় করিয়ে দিলেন দিদার সঙ্গে। সেই ছবিও স্টোরিতে দিয়েছেন প্রিয়াঙ্কা।

ঘরে এলো নতুন অতিথি, নিজের সন্তানকে মায়ের দায়িত্বে রাখলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া

এবারে কি তবে নিক-প্রিয়াঙ্কার ঘরে নতুন কোন সদস্য আসার পালা? দেখতে দেখতে প্রিয়াঙ্কা গিয়ে ঠেকেছেন ৩৮ এ। মুম্বাই ফেরার কোন জল্পনা এখনো ওঠেনি, এদিকে একের পর এক পোষ্য বাড়িয়ে যাচ্ছেন এই গ্লোবাল সেলেব দম্পতি। কবে আসবে পিগি চপসের ঘরে লিটল গার্ল বা বয়?

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media