whatsapp channel

অনুষার জীবনে নতুন বসন্ত, গোপনে কার সঙ্গে প্রেম করছেন ‘জল থই থই ভালোবাসা’-র তোতা!

সম্প্রতি স্টার জলসায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘জল থই থই ভালোবাসা’। নারী জীবনের চিরন্তন কাহিনী নিয়ে তৈরি এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। তাঁর মেয়ে তোতার…

Avatar

Nilanjana Pande

সম্প্রতি স্টার জলসায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘জল থই থই ভালোবাসা’। নারী জীবনের চিরন্তন কাহিনী নিয়ে তৈরি এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। তাঁর মেয়ে তোতার ভূমিকায় অভিনয় করছেন অনুষা বিশ্বনাথন (Anusha Viswanathan)। অনুষা অভিনেত্রী হওয়ার পাশাপাশি পরিচালক অশোক বিশ্বনাথন (Ashok Viswanathan) ও মধুমন্তী মৈত্র (Madhumanti Moitra)-র কন্যা। মধুমন্তী দূরদর্শনের একসময়ের জনপ্রিয় সংবাদ পাঠিকা ও নামী বাচিক শিল্পী। কলকাতার বিভিন্ন নামী ইভেন্টে সংবাদ পাঠিকা হিসাবে দেখা মেলে তাঁর। তবে অনুষা অভিনেত্রী হিসাবে ‘জেনারেশন আমি’-তে নজর কেড়েছিলেন প্রথমবার। সাম্প্রতিক কালে অভিনয় করেছেন অনীক দত্ত (Anik Dutta) পরিচালিত ফিল্ম ‘অপরাজিত’-য় দুর্গার চরিত্রে। তবে এবার অভিনয়ের কারণে নয়, তিনি খবরের শিরোনামে উঠে এসেছেন তাঁর সম্পর্কের কারণে।

পরিচালক-অভিনেতা আদিত্য সেনগুপ্ত (Aditya Sengupta)-র সাথে অনুষার সম্পর্কের চর্চায় সরগরম ইন্ডাস্ট্রি। ইদানিং তাঁদের একসাথে বিভিন্ন ইভেন্টে দেখা যাচ্ছে। তবে অনেকে আবার এই সম্পর্ক নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন। কারণ এর আগে অনুষা একজন ডিওপি অর্থাৎ ক্যামেরাম্যান বা চিত্রগ্রাহকের সাথে সম্পর্কে রয়েছেন। পাশাপাশি শোনা যাচ্ছে, আদিত্যর জীবনেও ছিলেন অন্য এক নারী। তবে নিজের সম্পর্কের বিষয়ে মুখ খুলতে নারাজ অনুষা। আদিত্যও এড়িয়ে চলছেন মিডিয়াকে। আপাতত ‘জল থই থই ভালোবাসা’-য় তোতার চরিত্রে অভিনয় করতে ব্যস্ত অনুষা।

অনুষার জীবনে নতুন বসন্ত, গোপনে কার সঙ্গে প্রেম করছেন 'জল থই থই ভালোবাসা'-র তোতা!
আদিত্য সেনগুপ্ত

অপরাজিতার সাথে তাঁর অনস্ক্রিন রসায়ন জমাটি হয়ে উঠেছে। টিআরপি চার্টেও ষষ্ঠ স্থানে রয়েছে ‘জল থই থই ভালোবাসা’।

অপরদিকে ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও সমান তালে কাজ করছেন অনুষা। আগামী বছর মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘হাওয়া বদল 2’। এই ফিল্মে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অনুষাকে। পাশাপাশি মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত একটি ফিল্মেও অভিনয় করছেন তিনি।

whatsapp logo