whatsapp channel

Aradhya Bachchan: ইংরেজি নয়, মাতৃভাষাতেই পরিষ্কার বক্তব্য আরাধ্যার, ভিডিও দেখে প্রশংসা নেটিজেনদের

আরাধ্যা বচ্চন (Aradhya Bachchan) ক্রমশ বড় হয়ে উঠছে। প্রায়ই তার ছবি ভাইরাল হয়। ভাইরাল হয় তার স্কুলের পারফরম্যান্সের ভিডিও। এবার ভাইরাল হল তার সুস্পষ্ট হিন্দি উচ্চারণের ভিডিও। ভাইরাল হওয়া ভিডিওতে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আরাধ্যা বচ্চন (Aradhya Bachchan) ক্রমশ বড় হয়ে উঠছে। প্রায়ই তার ছবি ভাইরাল হয়। ভাইরাল হয় তার স্কুলের পারফরম্যান্সের ভিডিও। এবার ভাইরাল হল তার সুস্পষ্ট হিন্দি উচ্চারণের ভিডিও।

Advertisements

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, আরাধ্যার পরনে রয়েছে স্কুল ইউনিফর্ম, মাথায় সাদা রঙের হেয়ারব্যান্ড ও দুটি পনিটেল বাঁধা। অনলাইন হিন্দি এডুকেশনের ক্লাস নিচ্ছে আরাধ্যা। তার সুস্পষ্ট হিন্দি উচ্চারণে মুগ্ধ নেটিজেনরাও। এমনকি তার দাদু অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ও মা ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)-এর সঙ্গে তার তুলনা শুরু হয়ে যায়। নেটিজেনদের অনেকেই লিখেছেন, বাবা মায়ের দৌলতে অনুভূতি প্রকাশ করার দক্ষতা এবং আত্মবিশ্বাস রয়েছে আরাধ্যার মধ্যে। আরাধ্যার হিন্দি ভাষার উপর দক্ষতা অমিতাভ বচ্চনের সূত্রেই পাওয়া বলে মনে করছেন নেটিজেনদের একাংশ। এর আগে ট্র্যাডিশনাল পোশাকে আরাধ্যার ‘সারে জাহাঁ সে আচ্ছা’ গানের ভিডিও ভাইরাল হয়েছিল। অনেকের মতে, আরাধ্যা যথেষ্ট সুন্দর ভাবে বেড়ে উঠছে।

Advertisements

তবে কয়েক বছর আগে আরাধ্যাকেও হতে হয়েছিল ট্রোলের সম্মুখীন। আরাধ্যাকে অধিকাংশ সময় ঐশ্বর্যর কোলে দেখা যেত। ফলে অনেকেই বলতেন আরাধ্যার পায়ের সমস্যা রয়েছে। এছাড়াও একাধিক ভিডিও ভাইরাল হয়েছে যেখানে আরাধ্যাকে দেখা গেছে, নাচের ভঙ্গীতে হাঁটতে।

Advertisements

আরাধ্যার পায়ের গড়ন দেখেও অনেকে বলতে শুরু করেন তার পায়ের সমস্যার কথা। কিন্তু এই বিষয়ে বচ্চন পরিবারের তরফে কোনও প্রতিক্রিয়া জানানো হয়নি।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media