Hoop PlusTollywood

Ushasi Ray: এই পোশাকে পুরুষদের ঘুম কাড়লেন ছোট পর্দার বকুল

ইদানিং বাংলা বিনোদন জগতের সেলেবরা ক্রমশ পার্টি অ্যানিম্যাল হয়ে উঠছেন। অপরদিকে কলকাতায় বর্তমান কালে বিভিন্ন অ্যাওয়ার্ড শোয়ে সেলিব্রিটিদের আমন্ত্রণ করা হচ্ছে। স্টাইলিশ সেজে তাঁরা উপস্থিত হচ্ছেন সেখানে। কিছুদিন আগেই আইটিসি সোনার বাংলায় এই রকম একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠান আয়োজিত হয়েছিল যার নাম ‘টাইমস ফুড অ্যান্ড নাইটলাইফ অ্যাওয়ার্ড 2023’। অনুষ্ঠানে নজর কেড়েছেন উষসী রায় (Ushasi Ray)।

নিজের কিছু ছবিও ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তিনি। অবশ্যই অনুষ্ঠানের পোশাকে। ছবিতে ঊষসীর পরনে রয়েছে একটি অফ শোল্ডার গাউন। গাউনটির উপরের অংশে রয়েছে কালো রঙের করসেট। নিচের অংশ ক্রমশ ফ্লেয়ারড হয়ে নেমে গিয়েছে মাটিতে। গাউনের নিচের অংশে রয়েছে প্রচুর প্লিট। নিচের অংশের রং সোনালি। গাউনটি হাই-থাই স্লিটেড। ফলে ঊষসীর পায়ের অংশ দৃশ্যমান রয়েছে। এই পোশাকের সাথে স্টোন স্টাডেড স্টিলেটো পরেছেন ঊষসী। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। হালকা মেকআপ করেছেন তিনি। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। তবে চোখে বজায় রয়েছে স্মোকি আই লুক। কানে রয়েছে শ‍্যান্ডেলিয়র ইয়ারিং যার রঙ সোনালি।

সেলিব্রিটি ফটোগ্রাফার সায়ন্তন দত্ত (Sayantan Dutta) ঊষসীর ছবিগুলির প্রশংসা করেছেন। সায়ন্তনী মল্লিক (Sayantani Mallick) লিখেছেন ‘ওহ মাই গশ’। তার সাথে তিনি জুড়েছেন হট ইমোজি। ঊষসী প্রত্যুত্তরে তাঁকে ‘দিদিভাই’ বলে সম্বোধন করেছেন। দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) ঊষসীকে ‘দিদিয়া’ সম্বোধন করে তাঁর ছবিগুলির প্রশংসা করেছেন। দিতিপ্রিয়া বোনুকে ঊষসীও অনেক ভালোবাসা জানিয়েছেন। মল্লিকা মজুমদার (Mallika Majumdar)-ও ঊষসীর লুকের প্রশংসা করেছেন।

হইচই ওটিটির নতুন ওয়েব সিরিজ ‘গভীর জলের মাছ’-এ অভিনয় করেছেন ঊষসী। এর আগে তাঁকে দেখা গিয়েছিল এই ওটিটির আরও একটি জনপ্রিয় ওয়েব সিরিজ ‘সুন্দরবনের বিদ্যাসাগর’-এ।

whatsapp logo