whatsapp channel

আচমকাই শেষ হয়ে যাচ্ছে ‘প্রথমা কাদম্বিনী’, মন খারাপ দর্শকদের

শেষ হতে চলেছে বাংলার জনপ্রিয় ধারাবাহিক প্রথমা কাদম্বিনী। স্টার জলসা তে প্রতিদিন বিকেলে হত এই ঐতিহাসিক ধারাবাহিক, যার কেন্দ্রবিন্দুতে রয়েছেন শোলাঙ্কি রায়। শোনা যাচ্ছে এই ধারাবাহিকের স্লট এ আসবে ‘সাঁঝের…

Avatar

HoopHaap Digital Media

শেষ হতে চলেছে বাংলার জনপ্রিয় ধারাবাহিক প্রথমা কাদম্বিনী। স্টার জলসা তে প্রতিদিন বিকেলে হত এই ঐতিহাসিক ধারাবাহিক, যার কেন্দ্রবিন্দুতে রয়েছেন শোলাঙ্কি রায়। শোনা যাচ্ছে এই ধারাবাহিকের স্লট এ আসবে ‘সাঁঝের বাতি’। আর ‘সাঁঝের বাতি’র সময়ে দেখা যাবে নতুন ধারাবাহিক ‘ফেলনা’। ইতিমধ্যে ফেলনার প্রমো দেখানো চলছে। এখানেও একটি বাচ্চা ও একটি মায়ের গল্প দেখানো হবে তবে স্বাদ থাকবে ভিন্ন।

তাহলে নতুন ধারাবাহিকের চক্করে বন্ধ হয়ে যাবে প্রথমা কাদম্বিনী? ব্যাপারটা হল কাদম্বিনী বলে আরো একটি ধারাবাহিক সম্প্রচারিত হত, কিন্তু তাও বন্ধ হয়ে যায় কম টি আর পি র জন্য। কিন্তু এই ধারাবাহিকের জনপ্রিয়তা প্রথম থেকেই ছিল, এমনকি এই ধারাবাহিকের জন্য অভিনেত্রী শোলাঙ্কি যথেষ্ট চর্চা করেছেন, তাহলে বন্ধ কেন হচ্ছে?

এর উত্তরে ওই ধারাবাহিকের প্রযোজকের উত্তর, ‘‘ওই ধারাবাহিকের টিআরপি নিয়ে কখনওই মাথা ঘামানো হয়নি। আমাদের আনন্দ, যথাযোগ্য সম্মান জানাতে পারলাম বাংলার প্রথম মহিলা চিকিৎসককে। আমাদের ধারাবাহিক যদি পাঠ্যপুস্তকে জায়গা করে দিতে পারে ডাক্তার কাদম্বিনী গঙ্গোপাধ্যায়কে, শহরে একটা মেট্রো স্টেশন বা রাস্তার নাম যদি হয় তাঁর নামে, সেটাই বড় পাওনা। তাতেই হবে প্রত্যাশা পূরণ। স্টার জলসার উদ্যোগে তৈরি এই ধারাবাহিক কাদম্বিনীর জীবনের প্রথম প্রামাণ্য ইতিহাস, এটা ভেবেই ভাল লাগছে।’’

প্রসঙ্গত, ‘প্রথমা কাদম্বিনী’ শেষ হয়ে যাচ্ছে জেনে দর্শকরা তাদের মনখারাপের কথা জানিয়েছেন। তাদের মধ্যে বেশিরভাগ মানুষের বক্তব্য, ‘সাংসারিক কূটকচালি’ ছাড়া এটিই একটি ধারাবাহিক সম্প্রচারিত হয়। সেটিও বন্ধ হয়ে গেলে খারাপ লাগবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media