Hoop PlusTollywood

চোখ পাকিয়ে অঙ্গভঙ্গি করে গান গাইছে ছোট্ট ইউভান, দেখুন শুভশ্রীর ছেলের ভিডিও

সন্তানের সঙ্গে সময় কাটানোর মোক্ষম সময় হল যখন সে ঘুম থেকে উঠে যায়। আর সন্তানের সঙ্গে সময় কাটানোর অর্থ হল সারাদিনের ক্লান্তি দূরে সরিয়ে হ্যাপি থাকা। কথায় কথায় অনেকেই বলেন যে দুনিয়ার সবথেকে সুন্দর দুটি জিনিস হল ফুল ও শিশু। একটি শিশুর মুখের হাসি থেকে শুরু করে আধো আধো কথা, সবটাই যেন ক্লান্তি বিনাশের ওষুধ। সেরকমই ছোট্ট ইউভানের সঙ্গে যা নয় তাই করে চলেছেন শুভশ্রী ও রাজ চক্রবর্তী দুজনেই।

গত বছর সেপ্টেম্বরে কোল আলো করে আসে ইউভান। তখন থেকেই সে ক্যামেরার সঙ্গে আলাপ করে নিয়েছে। বিশেষত রাজ এবং শুভশ্রী তাদের ছেলেকে লাইট ক্যামেরার সামনে প্রথম দিন থেকেই রেখেছেন। এখন সে একটি জনপ্রিয় বাচ্চা। বলিউডে যেমন কিছু সেলিব্রিটি কিড রয়েছে যারা পেজ থ্রির পাতায় প্রায় সময় ঘোরাফেরা করেন, তেমনই টলি পাড়ার ইউভান মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়া আর পেজ থ্রির পাতা কব্জা করে রেখেছে।

সম্প্রতি, শুভশ্রী গাঙ্গুলির ফ্যান পেজ একটা মজাদার অ্যাপ নামিয়েছে, যার নাম Wombo.AI. এই অ্যাপে মুখোমুখি ছবি দিলে তার সঙ্গে আপনি গান যুক্ত করে দিতে পারেন। এরপরেই শুরু হয়ে যাবে জবরদস্ত ভিডিও। ওই স্টিল ফটো তখন নাচতে গাইতে শুরু করে দেবে। সেইরকম অ্যাপে ইউভানের ছবি আপলোড করে গান যুক্ত করে দিয়েছেন। ব্যাস, এবারে ওই খুদে কখনো ভ্রু উঠিয়ে নাচে, কখনও চোখ পাকায়, কখনও ঠোঁট বেকায়। এক কথায় অত্যন্ত মজাদার একটি ভিডিও বানিয়ে তা‌ পোস্ট করেন অভিনেত্রী শুভশ্রীর ফ্যান পেজ।

ইউভানকে পেয়ে কখনো শুভশ্রী আবার কখনো রাজ যা মন চায় করেন। কিছুদিন আগে বাইকে বসিয়ে খেলছিলেন রাজ ইউভানের সঙ্গে, এবং প্রায় গত কালকেই ছেলেকে দিয়ে গাড়ির স্টিয়ারিং ধরিয়ে খেলছেন। কখনো ছেলের গালে গলায় চুম্বন দিয়ে অতিষ্ঠ করে দিচ্ছেন, তো কখনো ছেলের সঙ্গে গল্প করে সময় কাটাচ্ছেন। একথায় গোটা লকডাউন জুড়ে রাজ শুভশ্রী দারুন ভাবে মেতে ছিলেন তাদের একরত্তি ছেলে ইউভানকে নিয়ে।

whatsapp logo