whatsapp channel

Swastika Mukherjee: ব্লাউজ ছাড়াই নববধূর সাজে লাস্যময়ী স্বস্তিকা, চুপিসারে সেরে ফেললেন বিয়ে!

স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) বিনোদন জগতের এমন এক মুখ, যার বয়স যত বৃদ্ধি পাচ্ছে, ততই বাড়ছে শরীরের গ্ল্যামার। দিনদিন যেন আরো বেশি করে সুন্দরী হয়ে উঠছেন এই অভিনেত্রী। এখন বয়সের…

Avatar

Debaprasad Mukherjee

স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) বিনোদন জগতের এমন এক মুখ, যার বয়স যত বৃদ্ধি পাচ্ছে, ততই বাড়ছে শরীরের গ্ল্যামার। দিনদিন যেন আরো বেশি করে সুন্দরী হয়ে উঠছেন এই অভিনেত্রী। এখন বয়সের হিসেবে তিনি চল্লিশোর্ধ। কিন্তু তাতে কি? আয়নার সামনে নিজের চোখে এখনো তিনি কলকাতার অষ্টাদশী সুন্দরী। তিনি আবার এক বিখ্যাত ফ্যাশনিস্তাও বটে। হেয়ারকাট থেকে পোশাকের স্টাইল এমনকি শারীরিক অভিব্যক্তি- সবেতেই তিনি যেমন দেশীয় সুন্দরী হয়ে ওঠেন, আবার পাশ্চাত্য লুকেও ধরা দেন। অভিনয়ের পাশাপাশি মডেলিংয়েও বেশ সিদ্ধহস্তা এই অভিনেত্রী।

সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় এই নায়িকা। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে প্রায়ই ধরা দেন তিনি ভক্তদের। তবে সম্প্রতি তিনি ঘটিয়ে ফেললেন এক অন্য কান্ড। প্রিয় অভিনেত্রীর পোস্ট দেখে চক্ষু ছানাবড়া হল তার ভক্তদের। কিন্তু কি এমন করলেন তিনি? প্রশ্ন করুন কি করলেন না তিনি! নিজেকে এক্কেবারে বিয়ের কনের সাজে সাজিয়ে তুললেন অভিনেত্রী, তাও আবার সবার সামনেই। আজ্ঞে হ্যাঁ, ঠিকই শুনেছেন। খালিগায়ে গোলাপি বেনারসি চড়িয়ে কপালে কনের সাজ পরতে দেখা গেল এই অভিনেত্রীকে। তবে সিঁথিভর্তি সিঁদুর আবার দিল অন্যবার্তা। তবে মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপষ্টিক, খোলা চুলে যেন আবেদন ঝরে পড়ছিল তার শরীর থেকে। এই বিশেষ সাজে নিজেকে নানা পোজে লেন্সবন্দি করেছেন অভিনেত্রী।

তবে পোস্টের থেকে নজর কেড়েছে এর ক্যাপশন। যা পড়ে আরো বেশী গুঞ্জন শোনা গেল ভক্তদের মধ্যে। কি এমন লিখলেন তিনি ক্যাপশনে? পোস্টের বিবরণে তিনি লিখেছেন, ‘বিয়ের ঘন্টা যে বাজছে’। আর এই বিষয়টি নিয়ে কৌতূহলী হচ্ছেন তার ভক্তরা। কমেন্ট বক্সে তারা প্রিয় অভিনেত্রীর বিয়ের গসিপ জুড়েছেন। অনেকে আবার তাকে মেনশন করে সরাসরি প্রশ্ন ছুড়ে দিয়ে লিখেছেন, ‘খবরটা কি সত্যিই?’।

যদিও বিষয়টি যে সেরকম নয়, তা স্পষ্ট হয়েছে ভিডিওর ক্যাপশনেই। কারণ সেখানে চোখ রাখলেই দেখা যায় যে এটি সম্পূর্ণভাবে একটি ব্রাইডাল ফটোশুট। আর ক্যাপাশনে তাই অভিনেত্রী তার মেকআপ আর্টিস্ট থেকে কস্টিউম ডিজাইনার, ক্যামেরাম্যান- সকলকেই ধন্যবাদ জানিয়েছেন অকপটে।

Avatar

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা