whatsapp channel

Meyebela: রূপা গাঙ্গুলীর প্রস্থানের পর কপাল পুড়লো ‘মেয়েবেলা’-র!

শোনা গিয়েছিল, আইপিএলের মরসুম শেষে বাংলা ধারাবাহিকের ক্ষেত্রে হতে চলেছে ব্যাপক রদবদল। কার্যতঃ মে মাসের শেষ সপ্তাহ থেকে একের পর এক চমকে দেওয়া খবর শিরোনাম দখল করছে। আগামী জুন মাসে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

শোনা গিয়েছিল, আইপিএলের মরসুম শেষে বাংলা ধারাবাহিকের ক্ষেত্রে হতে চলেছে ব্যাপক রদবদল। কার্যতঃ মে মাসের শেষ সপ্তাহ থেকে একের পর এক চমকে দেওয়া খবর শিরোনাম দখল করছে। আগামী জুন মাসে অফ এয়ার হতে চলেছে জি বাংলার জনপ্রিয় ও একসময়ের বেঙ্গল টপার ধারাবাহিক ‘মিঠাই’। একই সাথে ছড়িয়ে পড়েছে ওই চ্যানেলের সবচেয়ে কম টিআরপির ধারাবাহিক ‘সোহাগ জল’ অফ এয়ার হওয়ার খবর। প্রতিদ্বন্দ্বী চ্যানেল স্টার জলসার ধারাবাহিক ‘গোধূলি আলাপ’-ও অফ এয়ার হতে চলেছে আগামী মাসে। এই ধারাবাহিকের টিআরপি শুরু থেকেই যথেষ্ট কম ছিল। অসমবয়সী প্রেমের কাহিনী মেনে নিতে পারেননি দর্শকদের একাংশ। কিন্তু তাঁরাই বিরোধিতা করেছেন ‘মেয়েবেলা’-র কাহিনীর।

Advertisements

একবিংশ শতকে দাঁড়িয়ে শাশুড়ির পুরানোপন্থী অত্যাচার মাথা পেতে মেনে নিচ্ছে বাড়ির বৌ, তা সত্যিই অদ্ভুত। এই ঘটনা মানতে না পেরে আগেই মুখ্য চরিত্র বীথির ভূমিকা ছেড়ে ‘মেয়েবেলা’ থেকে সরে দাঁড়িয়েছিলেন রূপা গাঙ্গুলী (Rupa Ganguly)। তাঁর পরিবর্তে এই চরিত্রে অভিনয় করছেন অনুশ্রী দাস (Anushree Das)। কিন্তু বীথির চরিত্রে অনুশ্রী আসতেই ‘মেয়েবেলা’-র টিআরপি কমতে শুরু করেছে। উপরন্তু চিত্রনাট্য পছন্দ হচ্ছে না দর্শকদের। সাম্প্রতিক টিআরপি চার্টে ‘মেয়েবেলা’-র প্রাপ্ত পয়েন্ট 4.7। এর মধ্যেই মঙ্গলবার চ্যানেলের তরফে সোশ্যাল মিডিয়া পেজে ঘোষণা হল নতুন ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’-র সম্প্রচার সময়।

Advertisements

দুই বোনের কাহিনী নিয়ে নির্মিত ‘সন্ধ্যাতারা’ আবারও নিয়ে আসছে ত্রিকোণ প্রেমের কাহিনী। প্রোমোতেই তার আভাস পাওয়া গিয়েছে। যদিও ক্যাপশনে রয়েছে আত্মত্যাগের কথা। প্রোমোয় দেখানো হচ্ছে, দুই বোনের ভালোবাসার পুরুষ একজন। ‘সন্ধ্যাতারা’-র মাধ্যমে আবারও ছোট পর্দায় ফিরতে চলেছেন অন্বেষা হাজরা (Anwesha Hazra)। তাঁর বোনের চরিত্রে অভিনয় করছেন অমৃতা দেব (Amrita Dev)। তাঁদের বিপরীতে নায়কের ভূমিকায় রয়েছেন সৌরজিৎ বন্দ্যোপাধ্যায় (Sourajeet Banerjee)। আগামী 12 ই জুন থেকে সন্ধ্যা সাড়ে সাতটার স্লটে সম্প্রচারিত হতে চলেছে ‘সন্ধ্যাতারা’। ওই সময় জি বাংলায় সম্প্রচারিত হয় ‘গৌরী এলো’ যার জনপ্রিয়তা কম নয়।

Advertisements

অর্থাৎ ‘মেয়েবেলা’ হারাল সাড়ে সাতটার স্লট। তবে চ্যানেলের তরফে এই ধারাবাহিক অফ এয়ার হবে না স্লট পরিবর্তন হবে, তা সুনিশ্চিত হয়নি। কিন্তু স্টার জলসার এই ধারাবাহিকের টিআরপি এই মুহূর্তে সবচেয়ে কম। অপরদিকে স্লট হারিয়েছে ‘গাঁটছড়া’-ও।

Advertisements

শোলাঙ্কি রায় (Solank Roy) ‘গাঁটছড়া’ ছাড়তেই কমতে শুরু করেছে এই ধারাবাহিকের টিআরপি। ফলে রাত সাড়ে দশটার স্লটে দেওয়া হয়েছে এই ধারাবাহিককে। আগামী 5 ই জুন থেকে স্টার জলসায় সন্ধ্যা সাতটার স্লটে সম্প্রচারিত হবে ‘তুঁতে’। এই ধারাবাহিকের নামভূমিকায় রয়েছেন দীপান্বিতা রক্ষিত (Dipanwita Rakshit) ও তাঁর বিপরীতে অভিনয় করছেন সৈয়দ আরফিন (Sayad Arefin)।

whatsapp logo
Advertisements