Bengali SerialHoop Plus

বৌভাতের দিন নর-নারায়ণ সেবা দিলেন অভিনেত্রী সোহিনী গুহ রায়, নব দম্পতিকে শুভেচ্ছা নেটিজেনদের

একদিকে নীল-তৃণার বিয়েতে যখন আলোকময় টেলি ইন্ডাস্ট্রি, ঠিক তখনই বিয়ে করলেন বাংলা ধারাবাহিকের আরেকজন পরিচিত মুখ সোহিনী গুহ রায়। কোচবিহার থেকে আসা এই মেয়ে আজ ‘রেশম ঝাঁপি’, ‘ময়ূরপঙ্খী’ ও ‘গঙ্গারামের’ মতন বেশ কয়েকটি বাংলা ধারাবাহিকে অভিনয় করেছেন। আজ সোহিনী গঙ্গারামের টায়রা নামে বেশি পরিচিত। এই পর্দার টায়রা সম্প্রতি বিয়ে করলেন তার দীর্ঘদিনের বন্ধু কল্লোল চৌধুরীর সঙ্গে।

গঙ্গারামের ব্যস্ত সিডিউল থেকে সময় বের করে চার হাত এক করে নেন তিনি। এদিন বিয়েতে একদম বাঙালি সাজে সেজে ছিলেন সোহিনী। তার পরনে ছিল লাল টুকটুকে বেনারসি, গা ভর্তি গয়না, মাথায় মুকুট আর গলায় গোলাপের মালা। হিন্দু বিয়ের নিয়ম এর সমস্ত রীতি মেনেই সাত পাকে বাঁধা পড়েন তিনি।

সোহিনী গুহ রায় এর বিয়েতে হাজির ছিলেন টলিপাড়ার একাধিক জনপ্রিয় মুখ, ছিলেন সম্রাট মুখোপাধ্যায়, মিষ্টি দাস, ঐশ্বর্য সেন, প্রত্যুষা পাল, ভাবনা বন্দ্যোপাধ্যায় সহ আরো অনেকে। এদিন গঙ্গারামকে বেশ হ্যান্ডসাম লুকে দেখা যায়। অভিনয়ে আসার পরিকল্পনা কোনদিনও ছিল না সোহিনীর। এমবিএ কমপ্লিট করে বেশ বড়োসড়ো একটা চাকরি করছিলেন তিনি। হঠাৎই তার ইচ্ছে হয় অভিনয় জগতে আসার। ব্যাস টলিউডে পা ফেলে দেন তিনি। তার প্রথম কাজ রুদ্রনীল ঘোষের একটা প্রজেক্ট যার নাম ‘চকাচক কমেডি শো’। এরপরে ‘রেশম ঝাঁপি’র অডিশন দেন। তখন থেকেই সোহিনীর পথ চলা। বর্তমানে গঙ্গারামে তিনি অভিনয় করছেন মুখ্য চরিত্রে।

সদ্য বিয়ে হওয়া সোহিনী তার বৌভাত অনুষ্ঠান কে অনেকটা আলাদা ভাবে বাস্তবায়িত করলেন। স্বামীর হাত ধরে নর-নারায়ন সেবায় নিজেকে নিয়োগ করেন তিনি। যারা দরিদ্র এবং যাদের পেটে সারাদিন খাবার জোটে না তাদের একসঙ্গে বসিয়ে নিজের হাতে খাবার পরিবেশন করেন অভিনেত্রী সোহিনী গুহ রায়। এদিন পাশে পেয়েছিলেন তার স্বামী কল্লোল কে। আসলে ছবি আঁকতে পছন্দ করেন সোহিনী, তাই ছবির মতন সুন্দর করে গড়ে তুলেছিলেন তার বৌভাতের অনুষ্ঠান। সোহিনীর বৌভাতের ছবি তার ফেসবুক পেজেই একমাত্র উপলন্ধ।

whatsapp logo