whatsapp channel

Monami Ghosh: নীল গাউনে উন্মুক্ত বাঁধভাঙা যৌবন, পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন মনামী

মাত্র ১৭ বছর বয়সে সাতকাহন ধারাবাহিকের হাত ধরে কেরিয়ার শুরু মনামী ঘোষ এর। ১৯৯৭ সালে ওই সিরিয়াল দূরদর্শনের পর্দায় সম্প্রচারিত হতো। এরপর ২৫-৩০টি জনপ্রিয় ধারাবাহিকে কাজ করেছেন বাংলার জনপ্রিয় অভিনেত্রী।…

Shreya Chatterjee

Shreya Chatterjee

মাত্র ১৭ বছর বয়সে সাতকাহন ধারাবাহিকের হাত ধরে কেরিয়ার শুরু মনামী ঘোষ এর। ১৯৯৭ সালে ওই সিরিয়াল দূরদর্শনের পর্দায় সম্প্রচারিত হতো। এরপর ২৫-৩০টি জনপ্রিয় ধারাবাহিকে কাজ করেছেন বাংলার জনপ্রিয় অভিনেত্রী। এরপরে আর পিছন ফিরে তাকাতে হয়নি, সুন্দর এই নায়িকাকে। একটার পর এক জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করে তিনি সকলের মন জয় করে নিয়েছেন।

প্রায় দু’ দশক ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন মনামী। বর্তমানে টেলিভিশন এবং সিনেমায় সমান ভাবে তালে তাল রেখে কাজ করছেন তিনি। ৩৮ বছর বয়সে এসেও লাস্যময়ী চেহারায় মুগ্ধ সকলে। বাংলা ইন্ডাস্ট্রির এই নায়িকা বর্তমানে সবার হার্টথ্রব। কখনও স্লিভলেস ব্লাউজে নজর কাড়লেন, কখনও আনারকলিতে, কখনও আবার লেহেঙ্গা চোলিতে তিনি অনন্যা তিনি।

‘মনামী’ মানেই তিনি বিভিন্ন পোশাকে হাজির হন সবার কাছে। বাংলার অভিনয় জগতে মনামী একজন উজ্জ্বল নক্ষত্র। তার বয়স হয়েছে, বয়স কিন্তু বোঝা যায় না, তার শরীরের মাখোমাখো ত্বক আর সুন্দর চুল দেখে কখনো শাড়ি পরে ‘আমার হাত বান্ধিবি, পা বান্ধিবি’ কখনো বা জলের মধ্যে রঙিন বিকিনিতে মন জয় করছেন নেটিজেনদের। ১৯৯৭ সালে সমরেশ মজুমদার রচিত ‘সাতকাহন’ অবলম্বনে দেবীদাস ভট্টাচার্যের চলচ্চিত্রে নায়িকা হিসেবে প্রথম অভিনয় জগতে পা রাখেন মনামী ঘোষ। তারপর আর তাকে পিছন ফিরে তাকাতে হয়নি।

টেলিভিশনের ছোট পর্দা থেকে বড় পর্দা সর্বত্রই তিনি নিজের যোগ্যতা প্রমাণ করে গেছেন। ‘শ্যাওলা’, ‘সাতকাহন’, ‘এক আকাশের নিচে’, ‘পুণ্যি পুকুর’, ‘ইরাবতীর চুপকথা’ এই সমস্ত ধারাবাহিকে নজর করা অভিনয় করেছিলেন মনামী ঘোষ। এছাড়াও মাটি, এক মুঠো ছবি, বেলাশেষে, ওগো বধূ সুন্দরী, ভূতের ভবিষ্যৎ, কালোচিতা, বেলাশুরু অসাধারণ অভিনয় করেছেন মনামী ঘোষ।

ঘন নীল গাউনে সেজে উঠলেন মনামী – গাউনে উন্মাদনা ছড়ালেন মনামী ঘোষ। সুন্দর ঘন নীল রঙের গাউনের উপরে সিলভার সুতো দিয়ে কাজ করা এই গাউন যেন তার শরীরের সঙ্গে একেবারে মিলেমিশে একাকার হয়ে গেছে। অসাধারণ দেখতে গাউনটি পরে মনামীকে ভীষণ সুন্দর দেখতে লাগছে।

নজর কেড়েছে অসাধারণ হেয়ার স্টাইল – গাউনের সঙ্গে খুব সুন্দর মানিয়েছে তার অসাধারণ হেয়ার স্টাইল, এখানে একেবারেই চুল খোলা রাখেননি মনামী এবং মাথার ওপরে খুব সুন্দর স্টোনের হেয়ার ব্যান্ড পরেছেন, যাতে কিন্তু তার সাজ আরো দ্বিগুণ সুন্দর হয়ে উঠেছে।

লাল টুকটুকে লিপস্টিক – মেক আপের সাথে সাথে আরো সুন্দর দেখতে লাগছে তার ঠোঁটের লাল টুকটুকে লিপস্টিকের রং। এই লিপস্টিকে তিনি আরো সুন্দরী হয়ে উঠেছেন।

২০২২ সালের ৩০ শে ডিসেম্বর তিনি এই ছবিগুলি তার instagram এর মাধ্যমে শেয়ার করেন। তারপরেই এগুলো প্রায় লাইক দিয়ে ফেলেছেন ৬৬ হাজার মানুষ।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক