Hoop PlusTollywood

Solanki Roy: এক বছর আগেই হয়ে গিয়েছে বিচ্ছেদ, কেন ভাঙল শোলাঙ্কির বিয়ে!

বাংলা ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শোলাঙ্কি রায় (Solanki Roy)। মূলত টেলিভিশনে খ্যাতি বেশি পেলেও বড়পর্দাতেও কাজ করেছেন তিনি। তবে পেশাগত কেরিয়ার সফল হলেও ব্যক্তিগত জীবন ততটা মসৃণ ছিল না শোলাঙ্কির। বিবাহিত জীবনে কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছেন তিনি। নিজের বন্ধুকেই ভালোবেসে বিয়ে করেছিলেন শোলাঙ্কি। কিন্তু সেই বিয়ে টেকেনি। এতদিন বিষয়টা নিয়ে মৌনব্রত অবলম্বন করলেও অবশেষে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

২০১৮ সালের শুরুর দিকেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন শোলাঙ্কি। বিয়ে করেছিলেন নিজের স্কুলের বন্ধু শাক্য বোসকে। তারপর স্বামীর সঙ্গে নিউজিল্যান্ড চলে যান শোলাঙ্কি। এক বছর পরেই কলকাতা ফেরেন তিনি। তারপর থেকেই অদ্ভূত ভাবে দূরত্ব বাড়তে থাকে তাঁদের মধ্যে। সম্প্রতি এক সাক্ষাৎকারে শোলাঙ্কি অবশেষে স্পষ্ট করেন, তিনি বিবাহ বিচ্ছিন্না। প্রাক্তন স্বামী শাক্যর সঙ্গে ২০২৩ সালেই আইনি ডিভোর্স হয়ে গিয়েছে তাঁর। কিন্তু তাঁদের বিচ্ছেদের কারণ কী? প্রাক্তন স্বামীর ভূয়সী প্রশংসা করে শোলাঙ্কি বলেন, তাঁর প্রাক্তন স্বামীর মতো মানুষ হয় না। তিনি এটা মন থেকে বিশ্বাস করেন।

শোলাঙ্কি আরো বলেন, যখন দুজন মানুষ একসঙ্গে থাকার কথা ভাবে তখন তারা চায় যে সেটা সফল হোক। কিন্তু অনেক সময় মানুষ দুজন ভালো হলেও তাদের একসঙ্গে থাকার সিদ্ধান্তটা হয়তো ঠিক হয় না। শোলাঙ্কির মতে, তাঁর সঙ্গেও হয়তো সেটাই হয়েছে। সে সময়ে তাঁর চাহিদা, মানসিকতা অন্য রকম ছিল। ভেবেছিলেন একসঙ্গে থাকতে পারবেন। তবে শোলাঙ্কি বলেন, নিজের প্রেম বিয়ের কথা তিনি ব্যক্তিগত রাখতেই পছন্দ করেন। খুব শান্তিপূর্ণ ভাবেই বিচ্ছেদ হয়েছে তাঁদের। আরো একটি পরিবার জড়িয়ে রয়েছে বলে তিনি এ ব্যাপারে কোনো কথা বলতে চান না।

শাক্য ও শোলাঙ্কি

প্রসঙ্গত, ‘ইচ্ছে নদী’ সিরিয়ালের হাত ধরে ছোটপর্দায় পা রাখেন শোলাঙ্কি। একে একে অভিনয় করেছেন প্রথমা কাদম্বিনী, গাঁটছড়ার মতো সুপারহিট সিরিয়ালে। পাশাপাশি ওয়েব সিরিজ এবং সিনেমাতেও অভিনয় করেছেন শোলাঙ্কি। বর্তমানে অভিনেতা সোহম মজুমদারের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই