whatsapp channel

খোলামেলা পোশাকে নেটদুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী রিয়া সেন

অভিনেত্রী রিয়া সেনের পরিবার বেশ জনপ্রিয়। তার দিদা বিখ্যাত অভিনেত্রী সুচিত্রা সেন এবং তার মা টলিউড অভিনেত্রী মুনমুন সেন। এছাড়াও তার দিদি রাইমা সেন বেশ জনপ্রিয় টলিউডে। রিয়া সেনের স্টাইল…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

অভিনেত্রী রিয়া সেনের পরিবার বেশ জনপ্রিয়। তার দিদা বিখ্যাত অভিনেত্রী সুচিত্রা সেন এবং তার মা টলিউড অভিনেত্রী মুনমুন সেন। এছাড়াও তার দিদি রাইমা সেন বেশ জনপ্রিয় টলিউডে। রিয়া সেনের স্টাইল দেখে অনেকেই প্রশংসিত হয়। তার ইনস্টাগ্রামে পোস্ট করার ছবি মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সম্প্রতি তিনি একটি ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে দেখা যাচ্ছে তিনি একটি কালো রংয়ের গাউন পড়ে দাঁড়িয়ে আছেন। তিনি ক্যাপশনে বলে দিয়েছেন তার অনুরাগীদের তিনি কখন লাইভে আসতে চলেছেন।

Advertisements

তার এই ছবিতে কিছু ঘন্টার মধ্যেই ২৫ হাজারের বেশি লাইক করেছে নেটিজেন। তার কমেন্টে প্রশংসার বন্যা বয়ে গেছে। অন্যান্য পোস্ট করা ছবির মতোই এই পোস্টও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এছাড়া তার কিছু কিছু মন্তব্যে বিতর্ক চলে।

Advertisements

প্রসঙ্গত তাকে বলিউড এবং টলিউডের বড়পর্দায় অনেকদিন দেখা যায়নি। তিনি তার দিদা কিংবা মা কিংবা দিদির মত বিরাজ করতে পারেননি বলিউড-টলিউডে। জুন মাসে মুক্তি পেয়েছে এমএক্স প্লেয়ার্সের ওয়েব সিরিজ ‘পতি, পত্নী ঔর উও’। যেখানে রিয়া অভিনয় করছেন গুরুত্বপূর্ণ চরিত্রে। তিনি সেখানে বেশ প্রশংসা পেয়েছেন। এখন দেখুন রিয়ার পোস্ট করা হট ছবি।

Advertisements

 

View this post on Instagram

 

LIVE • 15 th July • 11:00 pm • Riya sen official app • #instamood #love #life #happy #instadaily

A post shared by Riya sen (@riyasendv) on

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media