BollywoodHoop Plus

খালি গলায় দেশাত্মবোধক গান গেয়ে শুভেচ্ছা জানালেন মোনালি ঠাকুর, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

করোনা অতিমারীর কারণে পঁচাত্তরতম স্বাধীনতা দিবস সকলেই নিজের মতো করে নিজের ঘরে পালন করছেন। সেলিব্রিটিদের অনেকেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে স্বাধীনতা দিবসের ঝলক অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন। মোনালি ঠাকুর (Monali Thakur)-ও একই পথ অনুসরণ করেছেন। তিনি পঁচাত্তরতম স্বাধীনতা দিবসে একটি সুন্দর গান গেয়ে শেয়ার করছেন অনুরাগীদের সঙ্গে।

এদিন মোনালি ‘অ্যায় মেরে পেয়ারে ওয়াতন’ গানটি গেয়ে ইন্সটাগ্রামে শেয়ার করে অনুরাগীদের স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়ে বলেছেন, নিজের দেশের সঠিক অর্থে খেয়াল রাখতে। মোনালির গান আবারও অনুরাগীদের কাছে প্রশংসিত হয়েছে।

কিন্তু এই গান শেখার হাতেখড়ি যাঁর কাছে, সেই মানুষটি হলেন মোনালির বাবা শক্তি ঠাকুর (Shakti Thakur)। তিনি আজ নেই। গত বছর মোনালি হারিয়েছেন তাঁর বাবাকে। বাবার মৃত্যুর পর টুইট করে মোনালি লিখেছিলেন, আবার দেখা হবে। মানসিকভাবে ভেঙে পড়েছিলেন তিনি। সেই সময় একটি গোল্ডেন রিট্রিভার সারমেয়-সন্তানকে দত্তক নেন মোনালি ও তাঁর স্বামী মাইক (Mike Richtar)। বলা যায়, এই সারমেয়-সন্তানই মোনালিকে শোকের আবহ থেকে বেরিয়ে আসতে সাহায্য করেছে।

মোনালি একসময় কালার্স চ্যানেলের জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘রাইজিং স্টার’-এর বিচারক ছিলেন। মোনালি ভালো গায়িকা হওয়া সত্ত্বেও তাঁর হাতে এই মুহূর্তে যথেষ্ট কাজ নেই। এমনকি মিউজিক ইন্ডাস্ট্রিতে গায়ক-গায়িকাদের কম টাকা দেওয়ার অভিযোগ তুলেছিলেন মোনালি।

whatsapp logo