BollywoodHoop Plus

খোলা চুল, সরু কোমর, উঁচু নিতম্বে লাস্যময়ী অভিনেত্রী নোরা ফতেহি

হলিউডের ‘ডিজাস্টার মুভি’,’টেম্পটেশন: কনফেশন্স অব অ্যা ম্যারেজ কাউন্সেলর’ বা ‘ওশান’স এইট’ দেখে থাকলে কিম কার্দাশিয়ানের সঙ্গে আপনার পরিচয় থাকবে। অভিনেত্রী ছাড়াও তিনি একজন আন্তর্জাতিক মানের মডেল এবং একজন মার্কিন রিয়্যালিটি টেলিভিশন ব্যক্তিত্ব। ভাবছেন হেডলাইনে রয়েছে বলিউডের নোরা ফতেহি অথচ কথা হচ্ছে একজন মার্কিন তারকা প্রসঙ্গে!

নোরা ফতেহি বলিউডে অভিনয় করলেও তিনিও কিন্তু ভারতীয় নন। বরং উনিও কানাডিয়ান। সুদূর কানাডা থেকে ভারতে আসেন অভিনয়ের এবং নাচের খিদে নিয়ে। এখন বলিউডে নোরা ফতেহি হলেন দুর্দান্ত গ্ল্যামারাস, সেক্সি এবং বোল্ড অভিনেত্রী তথা ড্যান্সার।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

দিন দিন নোরার জনপ্রিয়তা যেমন বৃদ্ধি পাচ্ছে, তেমনই নোরার ফ্যান ফলোয়ার সংখ্যাও বাড়ছে। সোশ্যাল মিডিয়ায় রাত দিন উষ্ণতা দিয়ে চলেছেন। মাঝে মধ্যেই মুম্বাইয়ের পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা দেন। সেই ছবি ভাইরাল হয়, কখনো নিজেও নিজের ভাইরাল ছবি পোস্ট করেন।

ব্যাপার হলো হলিউড অভিনেত্রী কিম কার্দাশিয়ানের সঙ্গে জব্বর তুলনা করছেন বেশ কিছু নেট জনতা। এই তুলনার প্রধান চরিত্র হল বলিউডের সেক্সিয়েস্ট ড্যান্সার নোরা ফতেহি। সম্প্রতি, নোরার কিছু ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যা দেখে বেশিরভাগ নেট জনতা বলেছেন, কিম কার্দাশিয়ান অফ ইন্ডিয়া, কেউ বলছেন কিম কার্দাশিয়ান ২.০, কেউ লিখছেন, আরেকটু হলেই কিম কার্দাশিয়ান। কিন্তু, দর্শকরা এরকম কেন তুলনা টানছেন? ছবিতে নোরা যেমন ড্রেস পড়েছেন এবং ঠিক যেমন ফিগার মেইনটেইন করেছেন, তাতে করে তার উন্নত বক্ষ যুগল ও পশ্চাৎ দিক অনেকটা হলিউড স্টার কিম কার্দাশিয়ানের মতন, তাই হয়তো বেশিরভাগ জনতা তুলনা করে ফেলছেন।

whatsapp logo