whatsapp channel

করোনায় এসেছে নতুন অতিথি, চলতি বছরেই মা হয়েছেন যে সকল জনপ্রিয় অভিনেত্রী

লকডাউনের মাঝেই খুশি খবর শোনান যে অভিনেত্রীরা তাঁদের নিয়ে আজকের স্টোরি। এমনিতেই প্রায় প্রতিদিন শত শত মহিলা বাচ্চা প্রসব করছেন। তাই মা হওয়ার গল্প নতুন কিছু নয়। কিন্তু এই বছর…

Avatar

HoopHaap Digital Media

লকডাউনের মাঝেই খুশি খবর শোনান যে অভিনেত্রীরা তাঁদের নিয়ে আজকের স্টোরি। এমনিতেই প্রায় প্রতিদিন শত শত মহিলা বাচ্চা প্রসব করছেন। তাই মা হওয়ার গল্প নতুন কিছু নয়। কিন্তু এই বছর যে টলি নায়িকারা মা হয়েছেন তাঁদের নিয়ে আজকের ছোট্ট প্রতিবেদন আপনাদের জন্য। প্রথমেই আলোচনা করবো রঞ্জিত তনয়া কোয়েল মল্লিকের মাতৃত্ব প্রসঙ্গে।

‘মা’ কোয়েল – ৩৮ এর দোরগোড়ায় এসে প্রথম ‘মা’ হন টলি ডিভা কোয়েল মল্লিক। ২০১৩ সালে প্রযোজক নিশপাল সিংকে বিয়ে করেন কোয়েল। দীর্ঘ ৬ বছরের দাম্পত্য জীবন অতিবাহিত করার মধ্যেই মাতৃত্বকে স্বাগত জানান তিনি। ৫ মে, ২০২০ তার এক‌টি পুত্র সন্তান হয়। ছেলের নাম রেখেছেন কবীর

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

‘মা’ অঙ্কিতা – জড়োয়ার ঝুমকো’, ‘ভূমিকন্যা’ র পরিচিত মুখ অঙ্কিতা, লক ডাউনেই দিলেন সুসংবাদ। বিষ বছরের ৭ সেপ্টেম্বর লক্ষ্মী এনেছেন ঘরে। হ্যাঁ, মা হয়েছেন অভিনেত্রী অঙ্কিতা পাল মজুমদার। মেয়ের নাম রেখেছেন ‘আরুণ্য’। গুয়াহাটির একটি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন তিনি। উল্লেখ্য, ২০১৯ এর জানুয়ারিতেই সাতপাকে বাঁধা পরেছিলেন অঙ্কিতা ও সৌমিত্র। ম্যাট্রিমনিয়্যাল সাইটের মাধ্যমে আলাপ হয় অঙ্কিতা-সৌমিত্রর। তার পর বন্ধুত্ব। এরপরেই বিয়ের আসর জমে ওঠে। ঠিক এক বছর পর ঘরে আসে ফুটফুটে কন্যা সন্তান।

‘মা’ শুভশ্রী – সেপ্টম্বরের এক শনিবার রাজপুত্তুরের জন্ম হয়। নাম তার ‘ইউভান’। টলি ডিভা শুভশ্রীর কোল আলো করে আসে এই খুদে সেলিব্রিটি। জন্মের পর থেকেই সে হিট। বাবার আদুরে ছেলে ইউভান কখনো গায়ে চাপায় ধুতি পাঞ্জাবী তো কখনো শার্ট প্যান্টুলুন। হ্যাঁ, ১২ ই সেপ্টম্বর দুপুর দেড়টা নাগাদ শহরের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী।

‘মা’ পূজা – হ্যাঁ, অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়ের ঘর আলো করে আসে কৃষ্ণ ও শিবের স্বরূপ। ছেলের নাম ভালোবেসে দেন ‘কৃশিব’। বিষ বছরের এক অক্টোবরে ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন ‘চ্যালেঞ্জ ২’ এর পূজা। বড় পর্দায় যেমন চ্যালেঞ্জ নিতে জানেন পূজা তেমনই রিয়েল লাইফেও কৃশিবকে আনা এক বড় চ্যালেঞ্জ। সামনের বছর ছেলেকে কোলে নিয়েই বিয়ের পিঁড়িতে বসবেন পূজা।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media