whatsapp channel

গোলাপি টপে চুঁইয়ে পড়ছে গ্ল্যামার, পুরুষ ভক্তদের ঘুম কাড়বে মোনালিসার হট ছবিগুলি

মোনালিসা (Monalisa) মানেই প্রচুর হট ও বোল্ড ছবি। বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সাথে যুক্ত নন মোনালিসা। হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন তিনি। তবে কখনও সখনও মোনালিসাকে বডি শেমিং-এর শিকার…

Avatar

Nilanjana Pande

মোনালিসা (Monalisa) মানেই প্রচুর হট ও বোল্ড ছবি। বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সাথে যুক্ত নন মোনালিসা। হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন তিনি। তবে কখনও সখনও মোনালিসাকে বডি শেমিং-এর শিকার হতে হয়। অভিনেত্রী জানিয়েছেন, একসময় নিয়ম মেনে ডায়েট অনুসরণ ও ওয়ার্কআউট করতেন তিনি। তবে ভোজপুরি ফিল্মের নায়িকা হয়ে ওঠার পর মোনালিসার ব্যস্ততা বাড়তে থাকে। শুটিংয়ে ব্যস্ত থাকার ফলে ডায়েট অনুসরণ করা হত না। এমনকি পেতেন না ওয়ার্কআউটের সময়েও। ফলে তাঁর ওজন বেড়ে যায় বলে জানিয়েছেন মোনালিসা। তবে তিনি নিজেকে গ্রহণ করতে পেরেছেন। এই কারণেই সব ধরনের পোশাকে সাবলীল মোনালিসা।

কিছুদিন আগে ইন্সটাগ্রামে নিজের শাড়ি পরিহিত ছবি শেয়ার করলেও সপ্তাহান্তে আবারও বোল্ড লুকে দেখা গেল তাঁকে। রবিবার মোনালিসা অনুরাগীদের সাথে শেয়ার করেছেন তাঁর নতুন ফটোশুটের ঝলক। ছবিগুলিতে মোনালিসার পরনে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের হল্টারনেক ক্রপ টপ। সাটিনের তৈরি টপটি স্লিভলেস। টপের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে মোনালিসার ক্লিভেজ। নিম্নাংশে রয়েছে হাই ওয়েস্ট কালো রঙের শর্ট স্কার্ট। স্কার্ট জুড়ে রয়েছে সাদা রঙের পোলকা ডট। স্কার্টটি একটি র‌্যাপ স্কার্ট। উন্মুক্ত রয়েছে মোনালিসার মসৃণ পা। এই পোশাকের সাথে তাঁর মেকআপও যথেষ্ট উজ্জ্বল।

চোখে ব্যবহার হয়েছে ন্যুড পিঙ্ক শেডের আইশ‍্যাডো ও কালো রঙের আইলাইনার। ঠোঁট রাঙানো উজ্জ্বল গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের টাচ। খোলা রয়েছে সিল্কি চুল। দুই পায়ে রয়েছে গোলাপি রঙের স্লিপার। ছবিগুলি শেয়ার করে মোনালিসা ক্যাপশনে গোলাপি রঙের হার্ট ইমোজি পোস্ট করেছেন।

বর্তমানে কালার্স চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক ‘বেকাবু’-তে দেখা যাচ্ছে মোনালিসাকে। এই ধারাবাহিকে খল চরিত্রে অভিনয় করছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo