whatsapp channel

Vicky Kaushal: ক্যাটরিনাকে বিয়ে করে কতগুলি শ্যালিকা পেলেন ভিকি কৌশল!

সম্প্রতি বিয়ে হয়েছে ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর। হিন্দু রীতি মেনে রাজস্থানের সিক্স সেন্স ফোর্ট অফ বারওয়ারায় সাতপাকে বাঁধা পড়েছেন ভিকি ও ক্যাটরিনা। শোনা গিয়েছিল, তাঁদের…

Avatar

HoopHaap Digital Media

সম্প্রতি বিয়ে হয়েছে ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর। হিন্দু রীতি মেনে রাজস্থানের সিক্স সেন্স ফোর্ট অফ বারওয়ারায় সাতপাকে বাঁধা পড়েছেন ভিকি ও ক্যাটরিনা। শোনা গিয়েছিল, তাঁদের হোয়াইট ওয়েডিং হবে। কিন্তু এখনও তা দেখা যায়নি। ভিকির পরিবার সম্পর্কে মোটামুটি সকলেই জানেন। তাঁর ভাই সানি কৌশল (Sunny Kaushal)ও একজন অভিনেতা। ভিকির বাবা শ‍্যাম কৌশল (Shyam Kaushal)-ও ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত।

কিন্তু ক্যাটরিনার পরিবার ভারতের বাইরে থাকার কারণে অনেকেই তাঁর পরিবারের সঙ্গে পরিচিত নন। ক্যাটরিনারা মোট আট ভাই বোন। এর মধ্যে ক্যাটরিনারা ছয় বোন। এঁদের মধ্যে ইসাবেল (Issabel Kaif) বলিউডে পরিচিত মুখ। মডেলিং-এর মাধ্যমে ইসাবেল কেরিয়ার শুরু করেছিলেন। বিভিন্ন নামী ব্র্যান্ডের মডেলিং ছাড়াও তাঁকে দেখা গিয়েছে বলিউডের দুটি ফিল্মে। চলতি বছরের জানুয়ারিতে মুক্তি পেয়েছে ইসাবেল ও পুলকিত সম্রাট (Pulakit Samrat) অভিনীত ‘সুস্বাগতম খুশামদিদ’ ও মার্চ মাসে মুক্তি পেয়েছে ইসাবেল ও সুরয পাঞ্চোলি (Suraj Pancholi) অভিনীত ফিল্ম ‘টাইম টু ডান্স’। কিন্তু দুটি ফিল্মই দর্শকদের মনে দাগ কাটতে পারেনি। 10 ই ডিসেম্বর ক্যাটরিনা ও ভিকির বিয়ে হওয়ার পর ইন্সটাগ্রামে ভিকিকে ট‍্যাগ করে ইসাবেল লিখেছিলেন, তিনি একজন ভাই পেলেন।

 

View this post on Instagram

 

A post shared by Isabelle Kaif (@isakaif)

ইসাবেল ছাড়াও রয়েছে ক্যাটরিনার দুই বোন মেলিসা (Melisa) ও সনিয়া (Saniya)। লন্ডনের ইম্পিরিয়াল কলেজ থেকে পিএইচডি ডিগ্রি অর্জন করে মেলিসা এই মুহূর্তে একজন গণিতজ্ঞ। ক্যাটরিনার উপরে রয়েছেন তাঁর তিন দিদি, স্টেফানি (Stefani), ক্রিস্টিন (Crystin), নাতাশা (Natasha)। ক্যাটরিনার পাশে ফটোশুটে হাসিমুখে উপস্থিত ছিলেন তাঁরা।

এছাড়াও ক্যাটরিনার এক দাদা রয়েছেন। তাঁর নাম সেবাস্তিয়ান লঁরা মিখাইল (Sebastian Launra Mikhail)। তিনি ফার্ণিচার ডিজাইন অ্যান্ড ক্রাফ্ট নিয়ে পড়াশোনা করেছেন। ক্যাটরিনার পরিবারের সদস্যরা ভিকিকে তাঁদের পরিবারে ওয়েলকাম জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media