Bengali SerialHoop Plus

Madhurima Basak: স্বচ্ছ পোশাকে উন্মুক্ত নিম্নাঙ্গ, হট লুকে নজর কাড়লেন ‘গুড্ডি’-র শিরিন!

বাংলা ধারাবাহিক ‘গুড্ডি’-র দৌলতে মধুরিমা বসাক (Madhurima Basak) ঘরে ঘরে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছেন। যদিও ‘গুড্ডি’ নিয়েছে টাইম লিপ। কিন্তু ভাটা পড়েনি মধুরিমার জনপ্রিয়তায়। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। সব ধরনের পোশাকেই স্বচ্ছন্দ মধুরিমা অনুরাগীদের সাথে তাঁর কাজের খবর তো বটেই, শেয়ার করে নেন বোল্ড ছবিও। বাদ যায় না বিভিন্ন পারিবারিক মুহূর্তও। সম্প্রতি নিজের একটি নতুন ছবি শেয়ার করেছেন মধুরিমা।

এক সপ্তাহ আগে ইন্সটাগ্রামে ছবিটি শেয়ার করেছেন মধুরিমা। ছবিতে তাঁর পরনে রয়েছে একটি কালো রঙের ট্রান্সপারেন্ট ড্রেস। ড্রেসটির ভিতরের অংশে রয়েছে কালো মনোকিনি যা শেষ হয়েছে মধুরিমার উর্ধ্বাংশেই। নিম্নাংশ সম্পূর্ণ ট্রান্সপারেন্ট। ড্রেসটির নেকলাইন ডিপ হওয়ার কারণে সামান্য উন্মুক্ত রয়েছে মধুরিমার ক্লিভেজ। নুডল স্লিভের ড্রেসের সমগ্র অংশ জুড়ে রয়েছে সোনালি জরির বুটি। ট্রান্সপারেন্ট ড্রেসের মাধ্যমে উন্মুক্ত মধুরিমার মসৃণ পা। হালকা মেকআপ করেছেন তিনি। চোখে রয়েছে শিমারি আইশ‍্যাডো। ঠোঁট রেঙেছে ন্যুড শেডের লিপস্টিকে। গালে রয়েছে হাইলাইটারের ছোঁয়া। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। জলের ধারে সিঁড়িতে বসে ছবি তুলেছেন মধুরিমা।

ছবিটি শেয়ার করে ক্যাপশনে তিনি পোস্ট করেছেন সোনালি তারার ইমোজি। ফ্যাশন ও এন্টারটেইনমেন্ট ওয়েবসাইট এইচএস ক্রিয়েশনের জন্য এই ফটোশুট করেছেন মধুরিমা। তাঁর অনুরাগীদের যথেষ্ট পছন্দ হয়েছে মধুরিমার ছবি।

কিছুদিন আগেই বাংলা ফিল্ম ‘x= প্রেম’-এ দেখা গিয়েছিল মধুরিমাকে। সাম্প্রতিক কালে হইচই-এ স্ট্রিম হচ্ছে নতুন ওয়েব সিরিজ ‘কেয়ার অফ জামাই’। এই ওয়েব সিরিজে রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya)-র বিপরীতে অভিনয় করছেন মধুরিমা।