whatsapp channel

Mimi Chakraborty: নববর্ষে একি অবস্থা মিমির!

ধীরে ধীরে বাঙালির দুয়ারে কড়া নেড়েছে বৈশাখী বঙ্গাব্দ। পয়লা বৈশাখের প্রাক্কালেই ঘরে ঘরে শুরু হয়ে গিয়েছে উৎসব। গরমের চোখরাঙানি ফেলতে পারেনি প্রভাব। অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

ধীরে ধীরে বাঙালির দুয়ারে কড়া নেড়েছে বৈশাখী বঙ্গাব্দ। পয়লা বৈশাখের প্রাক্কালেই ঘরে ঘরে শুরু হয়ে গিয়েছে উৎসব। গরমের চোখরাঙানি ফেলতে পারেনি প্রভাব। অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয়। চৈত্র মাসের শেষেই আম খাওয়া শুরু করে দিয়েছেন মিমি। সেই ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন তিনি। একদিকে মিমি যখন চৈত্র মাসে আম খাওয়ার ছবি শেয়ার করেছিলেন, অপরদিকে তাঁর ইন্সটাগ্রাম স্টোরিতে ফুটে উঠল তাঁর দূর্ঘটনার মুহূর্ত।

Advertisements

চৈত্র সংক্রান্তির দিন নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে মিমি পোস্ট করেছেন একটি ছবি। ছবিতে দেখা যাচ্ছে, গভীর হয়ে কেটে গিয়েছে মিমির আঙুল। তা থেকে প্রচুর রক্ত বেরোচ্ছে। বাটি ভর্তি বরফে নিজের আঙুল ভিজিয়ে দিয়েছেন মিমি। তবু যেন রক্ত বন্ধ হচ্ছে না। বাটির চার ধারেও ছিটে রয়েছে রক্ত। মিমির ইন্সটাগ্রাম স্টোরি দেখে অনেকেই জিজ্ঞাসা করেছেন, কিভাবে এই ঘটনা ঘটল! তবে এখনও মিমি তাঁর আহত হওয়ার কারণ জানাননি। কিন্তু আহত হওয়া সত্ত্বেও পয়লা বৈশাখ উপলক্ষ্যে বাড়িতে নিজের হাতে পুজো করে অনুরাগীদের উদ্দেশ্য বাংলা নববর্ষের শুভেচ্ছাবার্তা শেয়ার করেছেন মিমি। ভিডিওতে তাঁর মুখে নেই কোনো মেকআপ। চুলে পনিটেল করা। হালকা সবুজ রঙের প্রিন্টেড কুর্তি পরেছেন মিমি। হাতে রয়েছে পুজোর থালা যাতে সাজানো রয়েছে ফুল, ধুপকাঠি ও অন্যান্য উপচার।

Advertisements

ভিডিওটি শেয়ার করে মিমি সকলের জন্য নতুন বছরের শুভেচ্ছা জানানোর পাশাপাশি কামনা করেছেন, নতুন বছর প্রকৃত অর্থেই যেন শুভ হয়ে ওঠে। এই ভিডিওর ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে মিমি ব্যবহার করেছেন আইকনিক রবীন্দ্রসঙ্গীত ‘এসো হে বৈশাখ’। মিমির অনুরাগীরাও তাঁকে জানিয়েছেন নববর্ষের শুভেচ্ছা। ভিডিওতে মিমির বাঁ হাতে ঝোলানো রয়েছে ব্যথা কমানোর ব্যাগ। ভিডিওর কমেন্ট বক্সে স্বস্তিকা দত্ত (Swastika Dutta) মিমিকে নববর্ষের শুভেচ্ছা জানানোর পাশাপাশি কামনা করেছেন তাঁর সুস্থতা।

Advertisements

আগামী দিনে মিমিকে দেখা যাবে শিবপ্রসাদ (Shibaprashad Mukharjee) ও নন্দিতা (Nandita Roy) নির্মিত সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘রক্তবীজ’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)।

Advertisements

whatsapp logo
Advertisements