Bengali SerialHoop Plus

Ankita Mallick: ‘জগদ্ধাত্রী’ শেষ হওয়ার গুঞ্জনে অবশেষে মুখ খুললেন অঙ্কিতা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ আবারও উঠে এসেছে টিআরপি চার্টের শীর্ষে। স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’-কে হারিয়ে গত দুই সপ্তাহ ধরে টিআরপি তালিকায় শীর্ষে রয়েছে ‘জগদ্ধাত্রী’। মাঝে গুঞ্জন রটেছিল, ধারাবাহিকের নায়িকা অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)-কে রিপ্লেস করা হতে পারে ‘জগদ্ধাত্রী’ থেকে। কিন্তু পরবর্তীকালে অঙ্কিতা ও ধারাবাহিকের নির্মাতা স্নেহাশিস চক্রবর্তী (Snehashish Chakraborty) নাকচ করে দিয়েছেন এই গুজব। জগদ্ধাত্রী অঙ্কিতার বিপরীতে স্বয়ম্ভূর চরিত্রে অভিনয় করছেন সৌম্যদীপ মুখোপাধ্যায় (Sounyadeep Mukherjee)। জগদ্ধাত্রী ওরফে জ্যাসের সাথে স্বয়ম্ভূর অনস্ক্রিন রসায়ন জমাটি হওয়ার ফলে দর্শকদের একাংশের ধারণা অফস্ক্রিনেও তাঁদের মধ্যে রয়েছে সম্পর্ক।

কিন্তু এর মধ্যেই আবারও গুঞ্জন ‘জগদ্ধাত্রী’-কে ঘিরে। স্টুডিওপাড়ায় জোরদার রটনা, খুব শীঘ্রই অফ এয়ার হতে চলেছে এই ধারাবাহিক। বর্তমানে জি বাংলার টিআরপির অন্যতম মূল কারণ ‘জগদ্ধাত্রী’ অফ এয়ার হওয়ার গুঞ্জনে রীতিমত চমকেছেন নেটিজেনদের একাংশ। সাধারণতঃ অফ এয়ার হয় কম টিআরপির ধারাবাহিক। কিছুদিন আগেই অফ এয়ার হয়েছে ‘গৌরী এল’। যদিও এই ধারাবাহিকের টিআরপি একসময় যথেষ্ট ভালো থাকলেও চ্যানেলের স্লট পরিবর্তনের ভুল সিদ্ধান্তে সমস্যার সম্মুখীন হয়েছিল ‘গৌরী এল’। টিআরপি কমে যাওয়ার কারণে অফ এয়ার হয়ে যায় এই ধারাবাহিক। তবে আশা করা যায়, ‘জগদ্ধাত্রী’-র ক্ষেত্রে হবে না এই ভুল। সম্প্রতি এই ধারাবাহিক অফ এয়ার হওয়ার প্রসঙ্গে মুখ খুললেন অঙ্কিতা।

তিনি জানালেন, ‘জগদ্ধাত্রী’ অফ এয়ার হওয়ার খবর সম্পূর্ণ ভুল। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ধারাবাহিকের নতুন প্রোমো। শাস্ত্রীয় নৃত্যশিল্পীর চরিত্রে অল্প সময়ের জন্য হলেও ধারাবাহিকে আসতে চলেছেন ইন্দ্রাণী দত্ত (Indrani Dutta)। আগামী কাহিনী অনুযায়ী, শাস্ত্রীয় নৃত্যশিল্পীর খুনের কিনারা করতে চলেছে জ্যাস। ফলে কোনোভাবেই এই ধারাবাহিক অফ এয়ার হওয়ার সম্ভাবনা নেই বলে জানালেন অঙ্কিতা।

চলতি সপ্তাহে টিআরপি চার্টে ‘জগদ্ধাত্রী’-র পাশাপাশি 8.1 পেয়ে শীর্ষে রয়েছে ‘নিম ফুলের মধু’। অপরদিকে গত 27 শে নভেম্বর থেকে অন এয়ার হয়েছে নতুন দুটি ধারাবাহিক ‘মিঠিঝোরা’ ও ‘আলোর কোলে’। ঘোষণা হয়েছে রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu) ও শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) অভিনীত নতুন ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’-র। কিন্তু এই ধারাবাহিকের সম্প্রচার সময় এখনও জানা যায়নি।

whatsapp logo