whatsapp channel

যশ-নুসরতের প্রেম নিয়ে উত্তাল টলিপাড়া, গুঞ্জনের মাঝেই নতুন পোস্ট স্বামী নিখিলের

২০১৯ সালে ১৯ শে জুন ছিল বিদেশে গিয়ে চোখ ধাঁধানো ডেস্টিনেশন ওয়েডিং। যার তার বিয়ে নয় এই বিয়ে ছিল সাংসদ নুসরত জাহান ও ব্যবসায়ী নিখিল জৈন এর বিয়ে। বিয়ের আগে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

২০১৯ সালে ১৯ শে জুন ছিল বিদেশে গিয়ে চোখ ধাঁধানো ডেস্টিনেশন ওয়েডিং। যার তার বিয়ে নয় এই বিয়ে ছিল সাংসদ নুসরত জাহান ও ব্যবসায়ী নিখিল জৈন এর বিয়ে। বিয়ের আগে ছিল সোশ্যাল মিডিয়ায় মাখো মাখো পোস্ট। বিয়ের নানান প্রতিচ্ছবি এদের প্রেমের রসায়ন ধরা পড়েছিল সোশ্যাল মিডিয়ার পেজে। বিয়ের পর প্রায় দুমাস বেশ জাঁকিয়ে সংসার করছিলেন। এই লকডাউনে নানান খুনসুটি করতে করতে সংসার ও করছিলেন। কিন্তু আচমকাই কী হল এমন? টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, নতুন বছর হতে না হতেই বিয়ের দেড় বছরে নিখিল-নুসরতের সম্পর্কে নাকি চিড় ধরেছে।

Advertisements

দুজনেরই নিজেদের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ফলোয়ারর্স সংখ্যা নেহাত কিছু কম নয়। সদ্য এদের ইনস্টাগ্রামের ফ্যানরা যা দেখতে পেলেন, তাতে এদের জল্পনাতে আরো উস্কে দিলেন এরাই সেকথা বলাই যায়। এক সপ্তাহ আগে ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করে দিয়েছেন নুসরত ও নিখিল দুজনেই। আর এরপরই সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে একটি স্ক্রিনশট। যেখানে দেখা যাচ্ছে, ইনস্টাগ্রামে একে অপরকে ইতিমধ্যেই আনফলো করে দিয়েছেন এই মিষ্টি দম্পতি। আর তাতেই আরো এই খবর পাকাপোক্ত হয়েছে নুসরত-নিখিলের বিয়ে ভাঙার গুঞ্জন।

Advertisements

বছর শেষে কিছুদিন আগেই সহ অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সাংসদ, অভিনেত্রীর রাজস্থান বেড়াতে যাওয়ার ছবি প্রকাশ্যে আসতেই যশের সঙ্গে নুসরতের ঘনিষ্ঠতার খবরও শোনা যাচ্ছে। তারপর শোনা যায়, অভিনেত্রীর সংসার ভাঙনের কথা। এরপর শুরু হয় নানা ট্রোলিং। যদিও যশ বা নুসরত কেউই নিজেদের ইনস্টাগ্রাম পেজে একে অপরের সঙ্গে রাজস্থান ভ্রমণের ছবি পোস্ট করেননি। তবে তাঁদের ফ্যান পেজের মাধ্যমে ছড়িয়ে পড়ে নুসরত-যশের আজমেঢ় শরিফে যাওয়ার ছবি ও ভিডিও। আর তাতেই ছড়ায় যশের সঙ্গে প্রেম। অবশ্য দুজনেই কেউ কিছু স্বীকার করেননি রাজস্থানের ট্রিপে যাওয়া নিয়ে। নুসরত বলেছেন,নিজের ব্যক্তিগত জীবন নিয়ে তিনি কিছু বলতে চাননা। অন্যদিকে যশ জানান,দুজনে ঘুরতে গিয়েছেন আলাদা। কাকতালীয় ভাবে দেখা হতেই পারে।

Advertisements

যশ, নুসরত আর নিখিলের সম্পর্কে নিয়ে পেজ থ্রির পাতা এখন বেশ সরগরম কিন্তু কোনো সংবাদমাধ্যমে নিখিল কোনও মন্তব্য করেননি। তবে নতুন বছর শুরু হওয়ার পর ১৭ দিন পর এবার নিজের সোশ্যাল হ্যান্ডেলে নতুন ছবি শেয়ার করেন নিখিল জৈন। স্ত্রীর সাথে কোনো ছবি না দিয়ে দিল্লীতে কাছের এক পুরুষ বন্ধুর সঙ্গে ছবি শেয়ার করেন অভিনেত্রীর স্বামী। ওই বন্ধুর সঙ্গে ক্যপশানে তাঁর সম্পর্ক রক্তের টানের চেয়েও বেশি বলে উল্লেখ করেন নিখিল। ব্যক্তিগত সম্পর্ক নিয়ে টানাপোড়েন চললেও, নিখিল স্ত্রীকে নিয়ে বা তাঁর বিষয়ে মুখে কুলুপ এঁটেই রয়েছেন। নিমেষে নিখিলের এই ছবি ভাইরাল।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media